বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

স্বাধীনতা দিবসের আগে রক্তাক্ত কাশ্মীর! কুলগামে জঙ্গি হামলায় নিহত সস্ত্রীক পঞ্চায়েত প্রধান

Terrorist Attack in Kashmir: এই ঘটনার নিন্দা করেছেন পিডিপি নেত্রী মেহবুবা মুফতি এবং ন্যাশনাল কনফারেন্সের সহ-সভাপতি ওমর আবদুল্লা।

Terrorsit Attack, BJP leader, South kashmir
ঘটনাস্থলে মোতায়েন পুলিশ এবং অ্যাম্বুলেন্স।

Terrorist Attack in Kashmir: ফের রক্তাক্ত কাশ্মীর। জঙ্গিদের নিশানায় উপত্যকার রাজনৈতিক ব্যক্তিত্ব। দক্ষিণ কাশ্মীরে সন্ত্রাসবাদীদের গুলিতে সস্ত্রীক নিহত গ্রাম পঞ্চায়েত প্রধান গুলাম রসুল দার। জানা গিয়েছে, মৃতের স্ত্রীয়ের নাম জাওইহারা। স্থানীয় পঞ্চায়েতের প্রধান ছিলেন নিহত রসুল। পাশাপাশি কুলগাম জেলা বিজেপি কিষাণ মোর্চার সভাপতি ছিলেন তিনি। পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ দুজনকেই হাসপাতালে নিয়ে গেলে শেষরক্ষা হয়নি।

গত বছর জেলা উন্নয়ন পর্ষদের ভোটে লড়লেও জিততে পারেননি রসুল দার। দলমত নির্বিশেষে এই হত্যাকাণ্ডের প্রতিবাদ করা হয়েছে। বিজেপির দাবি, ‘দলীয় নেতার আত্মত্যাগ বৃথা যাবে না।‘ উপ-রাজ্যপাল মনোজ সিনহা বলেন, ‘দোষীরা সাজা পাবেন।‘ ট্যুইট করে উপ-রাজ্যপাল লেখেন, কুলগামের রেদওয়ানি গ্রামে বিজেপি নেতা রসুল দার এবং তাঁর স্ত্রী জাওইহারা বানোর ওপর সন্ত্রাসবাদী হামলার তীব্র নিন্দা করছি। এই আচরণ ভীরুতা এবং দোষীদের সাজা দেওয়া হবে। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা।

ট্যুইট করে এই ঘটনার নিন্দা করেছেন পিডিপি নেত্রী মেহবুবা মুফতি এবং ন্যাশনাল কনফারেন্সের সহ-সভাপতি ওমর আবদুল্লা। জম্মু –কাশ্মীর বিজেপির সভাপতি রবীন্দর রায়না সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘পাকিস্তানের মদতে ভীতু সন্ত্রাসবাদীরা কাশ্মীরকে রক্তাক্ত করেছে। আমাদের কিষাণ মোর্চার সভাপতি এবগ তাঁর স্ত্রীকে গুলি করে হত্যা করেছে। দু’জনেই বিজেপির সক্রিয় সদস্য ছিলেন এবং ৩৭০ ধারা বিলোপের দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।‘

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Terrorist guns down sarpanch along his wife in south kashmir national

Next Story
লোকালয়ে ১২ ফুটের কিং কোবরা, চোখ কপালে বাসিন্দাদেরKing Cobra, Gorumara, North bengal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com