scorecardresearch

বড় খবর

কাশ্মীরে জঙ্গিদের গুলিতে খুন জনপ্রিয় টেলি অভিনেত্রী

কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। জঙ্গিদের খোঁজে চলছে জোর তল্লাশি।

Militants kill J&K TV artist Amreen Bhat
কাশ্মীরে জঙ্গিদের গুলিতে খুন জনপ্রিয় টেলি অভিনেত্রী আমরিন ভাট

কাশ্মীরি পণ্ডিত রাহুল ভাটের হত্যার রেশ কাটতে না কাটতেই ফের জঙ্গিদের গুলিতে খুন হলেন টেলিভিশন অভিনেত্রী আমরিন ভাট। বুধবার বুদগাম জেলার চাদুরা এলাকায়, সন্ধ্যা ৭:৫৫ নাগাদ, বাড়িতে ঢুকে টেলিভিশন অভিনেত্রী আমরিন ভাট ও তার ভাগ্নেকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করেছেন। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তার ভাগ্নে। তার অবস্থা আপাতত স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। পাশাপাশি আমরীন ভাটের পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং তার আহত ভাইপোর দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা জানিয়েছেন। এবিষয়ে কাশ্মীর পুলিশের তরফে জানানো হয়েছে, “নিষিদ্ধ সন্ত্রাসবাদী সংগঠন এলইটি-র তিন জঙ্গি এদিন সন্ধ্যায় আমরীন ভাটের বাড়িতে ঢুকে নির্বিচারে গুলি চালাতে শুরু করে। তাতেই নিহত হন টেলি অভিনেত্রী”।

বুদগামের টেলিভিশন অভিনেত্রীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে। কাশ্মীর পুলিশের এক শীর্ষ আধিকারিক খুনের ঘটনার প্রসঙ্গে জানিয়েছেন, “সন্ত্রাসবাদীরা অভিনেত্রী আমরিন ভাট এবং তার ১০ বছর বয়সী ভাগ্নের ওপর বাসভবনের সামনেই নির্বিচারে গুলি চালায় তাতে দু’জনের মারাত্মক ভাবে জখম হন। দু’জনকে আহত অবস্থায় আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করেন”।

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Terrorists kill television actor amreen bhat in kashmir