scorecardresearch

বড় খবর

উপত্যকায় ফের বড়সড় সাফল্য, রাতভর গুলির লড়াইয়ে নিকেশ তিন লস্কর জঙ্গি

গত মাসে পুলওয়ামায় এক পুলিশ কনস্টেবলকে খুনে অভিযুক্ত জঙ্গি রয়েছে নিহতের মধ্যে।

Jammu and Kashmir: 2 militants shot dead, one was accused of killing civilians
উপত্যকায় ফের বড়সড় সাফল্য যৌথ বাহিনীর।

উপত্যকায় ফের বড়সড় সাফল্য নিরাপত্তা বাহিনীর। রাতভর গুলির লড়াইয়ে খতম তিন লস্কর-ই-তইবা জঙ্গি। দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় শনিবার রাত থেকে শুরু হয় এনকাউন্টার। গত মাসে পুলওয়ামায় এক পুলিশ কনস্টেবলকে খুনে অভিযুক্ত জঙ্গি রয়েছে নিহতের মধ্যে।

জম্মু-কাশ্মীর পুলিশ টুইট করে জানিয়েছে, লস্করের সঙ্গে যুক্ত তিন জঙ্গিই গুলির লড়াইয়ে মারা গিয়েছে। তাদের নাম হল জুনেইদ শিরগোজরি, ফাজিল নাজির ভাট এবং ইরফান আহমেদ মালিক। অফিসাররা তাদের কাছ থেকে দুটি একে-৪৭ রাইফেল এবং পিস্তল ও কার্তুজ উদ্ধার করেছে।

পুলিশ জানিয়েছে, জুনেইদ গত মাসে পুলওয়ামায় এক পুলিশকর্মীকে হত্যায় অভিযুক্ত ছিল। রিয়াজ আহমেদ ঠোকার নামে পুলওয়ামার ওই পুলিশকর্মীকে গত ১৩ মে খুন করা হয়। পুলিশ জানিয়েছে, আমাদের সহকর্মী শহিদ রিয়াজ আহমেদকে খুনে অভিযুক্ত জুনেইদ শিরগোজরি এনকাউন্টারে নিহত।

আরও পড়ুন ‘অবরোধ তুলে নিন, আইন হাতে নেবেন না’, বিক্ষোভের মাঝে পীরজাদার শান্তির বাণী ভাইরাল

প্রসঙ্গত, শনিবার সন্ধেয় জম্মু-কাশ্মীরের পুলিশ এবং আধা সেনার যৌথ বাহিনী পুলওয়ামার দ্রাবগাম গ্রামে জঙ্গিদের গোপন ডেরার খোঁজ পায়। যৌথ বাহিনীর সদস্য গ্রামে ঢুকে পড়ে ওই আস্তানা ঘিরে ফেলে। শুরু হয় গুলির লড়াই। জঙ্গিরা নিরাপত্তা বলয় ভেঙে গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। রবিবার ভোরে শেষ হয় গুলির লড়াই। তিন জঙ্গিই খতম হয় গুলির লড়াইয়ে।

সাংবাদিকদের কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার বলেছেন, এই বছর এখনও পর্যন্ত সন্ত্রাসবিরোধী অভিযানে অন্তত ৯৯ জঙ্গি খতম হয়েছে। সেঞ্চুরির দোরগোড়ায় পুলিশের সাফল্য।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Three let militants killed in overnight encounter in jks pulwama