জম্মু-কাশ্মীরের রামবানে গুলির লড়াই, নিহত ৩ জঙ্গি, শহিদ ১ জওয়ান

এই মুহুর্তে গোটা অঞ্চলটি ঘিরে রেখে চলছে তল্লাশি পর্ব। যানচলাচল বন্ধ করে দেওয়া হয়েছে মূল রাস্তা এবং এলাকা সংলগ্ন রাস্তাগুলিকে।

By: Jammu  Updated: September 28, 2019, 07:44:12 PM

শনিবার জম্মু-কাশ্মীরের রামবান জেলার বাতোতে শহরে সেনা জঙ্গি গুলির লড়াইয়ে নিহত তিন জঙ্গি। সেনা মুখপাত্র জানিয়েছেন, এই সংঘর্ষে জঙ্গিদের গুলিতে শহিদ হয়েছেন এক জওয়ান। আহত দুই পুলিশ কর্মী। এই ঘটনার পরই গোটা এলাকা ঘিরে ফেলে চলছে তল্লাশি পর্ব।

ঠিক কী ঘটেছিল?

জানা যাচ্ছে, এদিন সকালে সীমান্তবর্তী এলাকায় পাহারারত সেনাদের টহলদারির সময় তাঁদের ওপর হামলা করার লক্ষ্যেই রামবান জেলার বাতোতে শহরের একটি বাড়িতে আশ্রয় নেয় ৫ জঙ্গি। সূত্র মারফত ইন্ডিয়ান এক্সপ্রেস জানতে পারে, বাড়িতে ঢুকেই বাড়ির মালিক বিজর কুমার এবং তাঁর পরিবারকে পণবন্দি করে জঙ্গিরা। পরে পরিবারের সকলকে মুক্তি দিলেও পেশায় দর্জি বিজর কুমারকে আটক করে রাখে জঙ্গিরা। তবে পরবর্তীতে বিজর কুমারকে উদ্ধার করা যায়, সেই খবরের নিশ্চয়তা দিয়ে জম্মু-কাশ্মীর পুলিশের তরফে একটি টুইট করা হয়।

এই মুহুর্তে গোটা অঞ্চলটি ঘিরে রেখে চলছে তল্লাশি পর্ব। যানচলাচল বন্ধ করে দেওয়া হয়েছে মূল রাস্তা এবং সংলগ্ন রাস্তাগুলিতে। সূত্রের খবর, জঙ্গিরা প্রথমে জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ার ফোর্সের কর্মীদের একটি কোয়ার্টারের কাছে লুকিয়ে ছিল। শনিবার সকালে যখন সীমান্তে পাহারারত সেনারা এলাকাটিতে টহল দিচ্ছিল সেই সময় তাঁদেরকে লক্ষ্য করে দু-তিনটি হাত বোমা এবং গুলিবর্ষণ করা হয়।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Three militants army jawan killed in jammu kashmirs batote area in ramban

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement