scorecardresearch

বড় খবর

বর্ষবরণের আগেই বড়সড় নাশকতার ছক বানচাল, উপত্যকায় সেনা অভিযানে নিকেশ ৩ জঙ্গি

ট্রাকটিকে থামিয়ে তল্লাশি চালানোর সময় সেনাদের লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। সেনাবাহিনীর পাল্টা গুলিতে মৃত্যু হয় তিন জঙ্গির।

বর্ষবরণের আগেই বড়সড় নাশকতার ছক বানচাল, উপত্যকায় সেনা অভিযানে নিকেশ ৩ জঙ্গি

জম্মু ও কাশ্মীরে, আবারও সন্ত্রাসীদের ঘৃণ্য পরিকল্পনা নস্যাৎ করে দিয়েছে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। জম্মুর সিধরা এলাকায় সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে মৃত্যু হয় ৩ জঙ্গির। এই তিন জঙ্গি কাশ্মীর দিক থেকে একটি ট্রাকে চেপে আসছিল। সন্দেহ হওয়ায় পুলিশ ট্রাকটি থামিয়ে তল্লাশি চালায়, তখনই সেনা-পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসবাদীরা। পাল্টা গুলিতে মৃত্যু হয় তিন জঙ্গির। তবে ট্রাকের চালক পালিয়ে যায় এবং সংঘর্ষের পর জেসিবি দিয়ে ট্রাকটি ভেঙ্গে ফেলছে সেনাবাহিনী। পুরো এলাকা ঘিরে রেখেছে সেনাবাহিনী।

সিধরা সেতুর কাছে জাতীয় সড়কে একটি ট্রাকে সওয়ার তিন জঙ্গিকে গুলি করে হত্যা করেছে জম্মু-কাশ্মীর পুলিশ। জম্মু-কাশ্মীর পুলিশের ডিজি মুকেশ সিং এক বিবৃতিতে বলেন “আমরা একটি ট্রাকের অস্বাভাবিক গতিবিধি লক্ষ্য করে সেটিকে অনুসরণ করা শুরু করি। জম্মুর সিধরা ব্রিজের কাছে ট্রাকটি থামানো হয়। চালক পালিয়ে গেলেও সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে মৃত্যু হয় ট্রাকে লুকিয়ে থাকা তিন জঙ্গির”।

সন্ত্রাসবাদীরা ট্রাকে লুকিয়ে জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল। ট্রাকটিকে দেখে সেনাবাহিনীর সন্দেহ হয়। ট্রাকটিকে থামিয়ে তল্লাশি চালানোর সময় সেনাদের লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। সেনাবাহিনীর পাল্টা গুলিতে মৃত্যু হয় তিন জঙ্গির।উল্লেখ্য, ৬ ডিসেম্বর গভীর রাতে সিধরা ব্রিজের কাছে পুলিশ চেকপোস্টকে লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে জঙ্গিরা। সেটি লক্ষ্যভ্রষ্ট হয় এবং গ্রেনেডটি পাশের একটি বৈদ্যুতিক খুঁটি এবং একটি গাছের মধ্যে আছড়ে পড়ে। এর আগে ২০ ডিসেম্বর, জম্মু ও কাশ্মীরের শোপিয়ান জেলায় একটি এনকাউন্টারে নিরাপত্তা বাহিনীর হাতে তিন লস্কর জঙ্গির মৃত্যু হয়।  

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Three militants hiding in a truck shot dead near sidhra bridge in jammu