scorecardresearch

বড় খবর

জম্মু-কাশ্মীরে গুলির লড়াই, নিকেশ তিন জঙ্গি-এক এএসআই

শনিবার রাতভর জম্মু-কাশ্মীরের পন্থা চৌক এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলে।

জম্মু-কাশ্মীরে গুলির লড়াই, নিকেশ তিন জঙ্গি-এক এএসআই
জম্মু-কাশ্মীর গুলির লড়াই

শনিবার রাতভর জম্মু-কাশ্মীরের পন্থা চৌক এলাকায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলে। এই সংঘর্ষে তিন জঙ্গি খতম হয়েছে। প্রাণ গিয়েছে জম্মু-কাশ্মীর পুলিশের এক এএসআই বাবু রামের।

পুলিশের তরফে জানানো হয়েছে যে, একটি যৌথ নাকা চেকিং বাহিনীর উপর প্রথমে জঙ্গিরা নিশানা করে। শ্রীনগরের রাস্তায় পন্থা চৌকে এই গোলাগুলির ঘটনার খবর আসায় ঘটনাস্থলে হাজির হয় জওয়ান ও পুলিশ। সন্দেহ শুরু হয় এলাকার একটি বাড়ি ঘিরে। যেখানে সন্ত্রাসবাদীরা লুকিয়ে রয়েছে বলে মনে করে তারা। এরপরই সেই বাড়ি ঘিরে নিরাপত্তাবাহিনী গোলাবর্ষণ শুরু করে। যার ফলে ৩ সন্ত্রাসবাদীকে নিকেশ করা গিয়েছে। তাদের কাছ থেকে অত্যাধুনিক অস্ত্রশস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে।

শুক্রবার সোপিয়ান জেলার কিলোরা এলাকায় চার থেকে পাঁচ জন সন্ত্রাসবাদী লুকিয়ে থাকার খবর পাওয়া যায়। গোয়েন্দাদের রিপোর্ট মতো কিলোরা এলাকায় সন্ত্রাসবাদীদের ঘাঁটি ঘিরে ফেলে জওয়ানরা। আত্মসমর্পণ করতে বলা হলে হামলা চলায় জঙ্গিরা। পালটা গুলিবর্ষণ শুরু করে জওয়ানরাও। সংঘর্ষে নিহত হয় চার সন্ত্রাসবাদী। আটক করা হয় একজনকে। এছাড়া অনুপ্রবেশের ছক বানচাল করে শনিবার সোপিয়ানে ভারত-পাক সীমান্তের কাছে সুড়ঙ্গের হদিস পায় বিএসএফ।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Three militants one asi of j k police killed in encounter