বড় খবর

জম্মুর সেনা ছাউনির উপর একাধিক ড্রোন! জঙ্গি হামলার চরম সতর্কতা জারি

Three more sightings of drones in Jammu: উপত্যকায় সর্বত্র হাই অ্যালার্ট জারি করা হয়েছে। ড্রোনের আনাগোনা বিপদের সংকেত।

jammu kashmir
চরম সতর্কতা জারি উপত্যকায়

Jammu and Kashmir: জম্মুর সেনা ছাউনির আকাশে ফের তিনটি ড্রোন দেখা গেল। সন্দেহজনক তিন ড্রোন আকাশে দেখা যেতেই চরম সতর্কতা জারি করা হয়েছে উপত্যকায়। এই নিয়ে টানা চার দিন ভারতীয় সেনাঘাঁটির আশেপাশে দেখা মিলেছে ড্রোনের। গত ৪ দিনে অন্তত ৭টি ড্রোন হানা দিল জম্মুতে।

সেনার সূত্রের তরফে জানান হয়েছে এদিন ভোর ৪টে বেজে ৪০ মিনিট একটি ড্রোনকে কালুচক সেনা ঘাঁটির উপর ঘোরাফেরা করতে দেখা যায়। এরপর আবার ৪ টে বেজে ৫২ মিনিট নাগাদ জম্মুর কুঞ্জওয়ানি এলাকায় ভারতীয় বায়ুসেনার স্টেশন সিগন্যালের কাছে আরও একটি ড্রোন চোখে পড়ে সেনা বাহিনীর।

জম্মুতে বায়ুসেনা ঘাঁটিতে বিস্ফোরণ নিয়ে ড্রোন ও জঙ্গি যোগকেই গুরুত্ব দিচ্ছে সেনাবাহিনী। শনিবার রাতে পরপর দু’টি বিস্ফোরণ হয়। সোমবার ভোরে আরও দুটি, মঙ্গলবার ভোরেও একাধিক ড্রোন নিরাপত্তা বাহিনীর নজরে এসেছিল।

এই ঘটনার পরই উপত্যকায় চরম সতর্কতা জারি হয়েছে। জম্মু ও কাশ্মীরের পুলিশপ্রধান IGP বিজয় কুমার জানিয়েছেন, উপত্যকায় সর্বত্র হাই অ্যালার্ট জারি করা হয়েছে। ড্রোনের আনাগোনা বিপদের সংকেত। নিয়ন্ত্রণরেখা সংলগ্ন জায়গাগুলিতে সতর্কতা বাড়ানো হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Three more sightings of drones in jammu security agencies on alert

Next Story
ভারতে আসছে ‘চতুর্থ টিকা’ মডার্না, নিয়ন্ত্রিতভাবে ব্যবহারে অনুমতিCoronavirus India Update 5 June 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com