“এখন সেই সময় যখন বন্ধুত্ব আরও দৃঢ় হয়ে ওঠে”, ট্রাম্পের ধন্যবাদের প্রত্যুত্তর মোদীর

করোনার গ্রাস থেকে আমেরিকাকে বাঁচাতে হাইড্রক্সিক্লোরোকুইন সরবরাহের সিদ্ধান্ত ঘোষণা করায় মোদীকে ধন্যবাদ জানিয়ে বুধবার টুইট করেন মার্কিন প্রেসিডেন্ট।

By:
Edited By: Pallabi Dey New Delhi  Published: April 9, 2020, 3:39:30 PM

করোনায় আক্রান্ত বিশ্ব। ২৪ ঘন্টায় কয়েক হাজার মানুষের মৃত্যু দেখছে মার্কিন মুলুক। কোভিড-১৯ ভাইরাসের বিরুদ্ধে সব দেশের এই লড়াইয়ের পাশে আছে ভারত, ডোনাল্ড ট্রাম্পের “ধন্যবাদ” টুইটের প্রেক্ষিতে বৃহস্পতিবার এই কথাই জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি তিনি এও বলেন যে, “এখন সেই সময় যখন বন্ধুরা আরও কাছাকাছি আসে”।

প্রসঙ্গত, করোনার গ্রাস থেকে আমেরিকাকে বাঁচাতে ম্যালেরিয়া প্রতিষেধক ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইন সরবরাহ করার সিদ্ধান্ত ঘোষণা করায় প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ জানিয়ে বুধবার টুইট করেন মার্কিন প্রেসিডেন্ট। সেই টুইটের প্রত্যুত্তরে মোদী টুইট করে বলেন, “আমি রাষ্ট্রপতি ট্রাম্পের সঙ্গে সম্পূর্ণ একমত। এখন সেই সময় যখন বন্ধুত্ব আরও জোরদার হয়ে ওঠে। এর আগে ভারত ও আমেরিকার সম্পর্ক এতটা দৃঢ় হয়নি।”

উল্লেখ্য, বুধবারই ট্রাম্প টুইট করে লেখেন যে, “শক্তিশালী নেতৃত্ব কেবল ভারতকেই সাহায্য করছে না, বিশ্বকেও করছে করোনার বিরুদ্ধে লড়াই জারি রাখতে। ভারতকে ধন্যবাদ! সকল ভারতবাসীকে ধন্যবাদ। আমরা এই ঋণ ভুলব না। ধন্যবাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।” এরপর ট্রাম্পের এই টুইটের জবাবে মোদী লেখেন, “কোভিড-১৯ এর বিরুদ্ধে মানুষের এই লড়াইয়ের সমর্থনে রয়েছে ভারত। সব রকম ভাবে সাহায্যও করবে।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Times like these bring friends closer pm modi responds to trumps praises over drug export

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X