scorecardresearch

বড় খবর

‘অতি-সতর্ক ছিলাম-তবুও আক্রান্ত হলাম’, কোভিড পজিটিভ ডেরেক ও’ব্রায়েন

আপাতত আইসোলেশনে রয়েছেন সাংসদ। রয়েছে মাঝারি উপসর্গ।

‘অতি-সতর্ক ছিলাম-তবুও আক্রান্ত হলাম’, কোভিড পজিটিভ ডেরেক ও’ব্রায়েন
তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন

কোভিড সংক্রমিত তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন। নিজেই টুইট করে কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন তৃণমূলের রাজ্যসভার দলনেতা। ডেরেক ও’ব্রায়েনের দাবি, অতি-সতর্ক হয়েও তিনি কোভিড আক্রান্ত হয়েছেন। আপাতত আইসোলেশনে রয়েছেন সাংসদ।

টুইটে ডেরেক ও’ব্রায়েন লিখেছেন, ‘আমার নমুনার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। মাঝারি উপসর্গ। বাড়িতেই আইসোলেশনে আছি। আপনি যদি গত তিন দিনে আমার সংস্পর্শে আসেন এবং কোভিডের উপসর্গ লক্ষ্য করে থাকেন, তাহলে অনুগ্রহ করে ডাক্তারের পরামর্শ নিন। (সর্বদা অতি-সতর্ক ছিলাম। তবুও কোভিড আক্রান্ত হলাম।)’

এদিক সাধারণকে সতর্ক করে টুইটবার্তার শেষে #MaskUpIndia ব্যবহার করেছেন সাংসদ। যাতে করোনা ঠেকাতে সকলে মাস্ক পরেন, সেই আর্জিই জানিয়েছেন ডেরেক।

দেশে করোনা আক্রান্তের সংখ্যা নিম্নমুখী। তবে ভয় ধরাচ্ছে ওমিক্রন। করোনার নয়া ভ্যারিয়েন্টে সংক্রমিতের সংখ্যা দেসে ইতিমধ্যেই সাড়ে ছ’শো পার করেছে। মহারাষ্ট্র, দিল্লি, তেলেঙ্গানা গুজরাটে তেও ওমিক্রন আক্রান্তের সংখ্যা ধীরে ধীরে উদ্বেগের কারণে পরিণত হচ্ছে। বিভিন্ন রাজ্যে সংক্রমণের চেন ভাঙতে নানা বিধিনেষেধ আরোপ করা হচ্ছে।

বাংলাতেও বেশ কয়েকজনের শরীরে মিলেছে করোনার নয়া প্রজাতির ভ্যারিয়েন্ট। কিন্তু, বড়দিন সহ উৎসবের আবহে নানা জায়গার ভিড়ের ছবিতে সেই ভয়ের রেশমাত্রা নেই। সতর্কবাণী শোনা গিয়েছে মুখ্যমন্ত্রীর গলায়। প্রয়োজনে এ রাজ্যেও ফের কড়া বিধিনিষেধ কার্যকরের ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tmc rajyasabha mp derek o brien tests covid positive