Toddler drowns in swimming pool day before birthday at Lonavala bungalow:আনন্দ বদলে গেল বিষাদে, মর্মান্তিক পরিণতি ২ বছরের শিশুর! | Indian Express Bangla

আনন্দ বদলে গেল বিষাদে, মর্মান্তিক পরিণতি ২ বছরের শিশুর!

জন্মদিনের ঠিক আগের দিনই সুইমিং পুলে তলিয়ে মৃত্যু হল বছর দুয়েকের শিশুর।

আনন্দ বদলে গেল বিষাদে, মর্মান্তিক পরিণতি ২ বছরের শিশুর!
প্রতীকী ছবি

যমজ বোনের সঙ্গে বছর দুয়েকের শিশুর জন্মদিন পালনের জন্য বিশেষ আয়োজন করেছিল শিশুটির পরিবার। দিন কয়েকের ছুটি নিয়ে পুরো পরিবার ঘুরতে এসেছিল লোনাভালাতে। আর সেখানেই একটি বাংলোর সুইমিং পুলে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। জন্মদিনের ঠিক আগের দিনই সুইমিং পুলে তলিয়ে মৃত্যু হল বছর দুয়েকের শিশুর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত শিশুর পরিবার নাসিকের বাসিন্দা। জন্মদিন পালনের জন্য পরিবারের সঙ্গে ছুটি কাটাতে লোনাভালাতে আসে শিশুটি। পরিবার সূত্রে খবর ১৪ জুলাই পরিবারের সঙ্গে যমজ ভাই-বোনের জন্মদিন পালনের জন্য লোনাভালায় আসে গোটা পরিবার। ঠিক তার আগের দিন ১৩ জুলাই সন্ধ্যা থেকেই নিখোঁজ হয়ে পড়ে শিশুটি। পরে বাংলোর সিসিটিভি ফুটেজে দেখা যায় সুইমিং পুলে পড়ে গিয়েছে শিশুটি।

আরও পড়ুন: [নাকা তল্লাশির সময় সজোরে গাড়ির ধাক্কা, ছিটকে পড়ে মৃত্যু মহিলা পুলিশ আধিকারিকের!]

তাকে দ্রুত উদ্ধারের জন্য ছুটে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি। সোশ্যাল মিডিয়ায় এই ফুটেজ ভাইরাল হতেই বাংলোর নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষজন। লোনাভালা টাউন থানার ভারপ্রাপ্ত আধিকারিক বলেন, এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। বাংলো কর্তৃপক্ষের তরফে কোন গাফিলতি প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার জেরে বাকরুদ্ধ শিশুটির পরিবার।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Toddler drowns in swimming pool day before birthday at lonavala bungalow

Next Story
‘শ্রীলঙ্কার কঠিন সময়’, প্রেসিডেন্ট পদে বসেই বড় চ্যালেঞ্জের কথা রনিলের গলায়