ওড়িশায় ভয়ঙ্কর দুর্ঘটনা, টুরিস্ট বাস উল্টে মৃত বাংলার ৬ পর্যটক

পুলিশ সূত্রে খবর মৃত যাত্রীরা হাওড়ার উদয়নারায়ণপুর মহকুমার অন্তর্গত সুলতানপুর গ্রামের বাসিন্দা।

College student commits suicide in Kalna
ওড়িশায় ভয়ঙ্কর দুর্ঘটনা। টুরিস্ট বাস উল্টে মৃত ৬ আহত কমপক্ষে ৩০জন।

ওড়িশায় ভয়ঙ্কর দুর্ঘটনা। টুরিস্ট বাস উল্টে মৃত ৬ আহত কমপক্ষে ৩০জন। ওড়িশা থেকে বিশাখাপত্তনম যাওয়ার পথে পর্যটকদের বাস উল্টে বিপত্তি। পুলিশ সূত্রে খবর ওড়িশার গঞ্জাম জেলায় দুর্গাপ্রসাদ গ্রামের কাছে কলিঙ্গা ঘাটে একটি পর্যটক বোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তাতেই মৃত্যু হয় ৬ জনের। মৃত সকলেই পশ্চিমবঙ্গের বাসিন্দা।

ট্যুরিস্ট বাসটি ওড়িশার দারিংবাডি থেকে ভঞ্জননগর হয়ে বিশাখাপত্তনমের দিকে যাচ্ছিল। বাসটিতে ৭০ জনের বেশি যাত্রী ছিলেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ভঞ্জননগর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় সঙ্গে সঙ্গেই শুরু হয় উদ্ধার কাজ।  

পুলিশের তরফে আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ সূত্রে খবর মৃত যাত্রীরা হাওড়ার উদয়নারায়ণপুর থানার অন্তর্গত সুলতানপুর গ্রামের বাসিন্দা। ওড়িশার দারিংবাড়ি পর্যটন কেন্দ্রে গিয়েছিলেন তাঁরা সকলেই। তারপর সেখান থেকে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম যাওয়ার কথা ছিল পর্যটকদের। মাঝ রাস্তাতেই ঘটে বিপত্তি।

পুলিশ জানিয়েছে আহতদের মধ্যে অধিকাংশই নারী ও শিশু। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে ভঞ্জননগর থানার পুলিশ। বাসটি এতটাই গতিতে চলছিল যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তার জেরেই এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলেই পাঁচ জন মারা গিয়েছেন। হাসপাতালে আরও ১ জন মারা যান বলেই জানিয়েছে ভঞ্জননগর থানার পুলিশ

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Tourist bus overturns in odisha 6 killed and 30 injured

Next Story
দম্পতির উদ্যোগেই করোনায় মাকে হারানো যমজ শিশুকন্যা পেল স্থায়ী ভবিষ্যতের ঠিকানা