scorecardresearch

বড় খবর

জম্মু-কাশ্মীরে ফের মিলল সন্দেহজনক বস্তু

টিফিন বক্সের মতো দেখতে একটি সন্দেহজনক বস্তুকে রাস্তায় পড়ে থাকতে দেখা গিয়েছে। আইইডি থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ।

জম্মু-কাশ্মীরে ফের মিলল সন্দেহজনক বস্তু
টিফিন বক্সের মতো দেখতে একটি সন্দেহজনক বস্তুকে রাস্তায় পড়ে থাকতে দেখা গিয়েছে। প্রতীকী ছবি।

জম্মু-কাশ্মীরের আখনুর সেক্টরে নিয়ন্ত্রণরেখার কাছে রাস্তায় পরিত্যক্ত জিনিসকে ঘিরে আতঙ্ক ছড়াল। এ ঘটনার জেরে প্রায় ৪ ঘণ্টারও বেশি সময় ধরে বন্ধ খৌর ও পালানওয়ালার মধ্যে যান চলাচল। টিফিন বক্সের মতো দেখতে একটি সন্দেহজনক বস্তুকে রাস্তায় পড়ে থাকতে দেখা গিয়েছে। আইইডি থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। ডাকা হয়েছে বম্ব স্কোয়াডকেও।

উল্লেখ্য, শুক্রবার রাতে জম্মু বিমানবন্দরের বাইরে বৈদ্যুতিক সার্কিট উদ্ধার করে পুলিশ। গতকাল বিমানবন্দরের বাইরে আইইডি-র মতো সন্দেহজনক একটি বস্তুকে দেখে আতঙ্ক ছড়িয়েছিল।

আরও পড়ুন, জম্মু বাস স্ট্যান্ডে গ্রেনেড হামলাকারীর বয়স ১৩

প্রসঙ্গত, বালাকোটে ভারতের এয়ার স্ট্রাইকের পর থেকেই নিয়ন্ত্রণরেখায় লাগাতর হামলা চালাচ্ছে পাক বাহিনী। নিয়ন্ত্রণরেখা সংলগ্ন গ্রামগুলিকে টার্গেট করে মর্টার ছুড়ছে পাক সেনা। এমনকি, জম্মুতেও হামলার আঁচ এসে পৌঁছেছে। গত বৃহস্পতিবার জম্মু বাসস্ট্যান্ডে বুকিং কাউন্টারের কাছে গ্রেনেড বিস্ফোরণ ঘটানো হয়। এ ঘটনায় মৃত্যু হয়েছে ২ জনের, জখম হয়েছেন ৩১ জন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের মধ্যে রয়েছে ১৭ বছরের এক নাবালক। হরিদ্বারের বাসিন্দা মহম্মদ শারিক জম্মুতে কাজ করত। আরেক মৃত মহম্মদ রিয়াজ(৩২) অনন্তনাগের বাসিন্দা বলে জানা গিয়েছে।

জম্মুতে হামলার ঘটনায় দক্ষিণ কাশ্মীরের কুলগাম থেকে ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেনেড হামলার দায়িত্ব দেওয়া হয়েছিল ধৃতকে। হিজবুল মুজাহিদিনের কুলগাম জেলা কমান্ডার হামলার দায়িত্ব দিয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ। কাশ্মীর থেকে টিফিন বক্সে করে গ্রেনেড নিয়ে গিয়েছিল ধৃত, এমনটাই জানিয়েছে পুলিশ।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Traffic near loc in akhnoor sector suspended on finding abandoned object jammu kashmir