scorecardresearch

বড় খবর

‘মমতা সরকার স্বৈরাচারী’, মন্তব্যের পর বিজেপি নেতা তেজস্বী সূর্যকে ‘সবক’ শেখালেন নুসরত

বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বীকে কী বললেন তৃণমূল সাংসদ নুসরত?

nusrat
বিজেপির নবান্ন অভিযানের দিন থেকেই তৃণমূল সরকারকে একের পর এক মন্তব্যে বিঁধে চলেছেন বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য (Tejasvi Surya)। তাঁর কথায়, “দেশের আর কোথাও বাংলার মতো দুর্নীতিবাজ সরকার নেই।” সোমবার ফের মমতা সরকারকে ‘স্বৈরাচারতন্ত্র’ বলে কটাক্ষ করেন তেজস্বী। যে বিষয়টি নজর এড়ায়নি তৃণমূল সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan)। অতঃপর সোশ্যাল মিডিয়াতেই বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যকে একহাত নিয়েছেন তিনি।

এদিন তৃণমূলকে বিঁধে তেজস্বী বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) এই দুর্নীতিবাজ, ফ্যাসিস্ট সরকার যে আগামী নির্বাচনেই নির্মূল হবে, আমরা তা নিশ্চিত করছি। যাঁরা দেশ ও সংবিধানকে সম্মান করেন, মর্যাদা দেন, তাঁদের সবাইকে অনুরোধ করছি, তাঁরা যেন পশ্চিমবঙ্গের এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আওয়াজ তোলেন।”

যার প্রেক্ষিতে নুসরত জাহানও ছেড়ে কথা বলেননি! কোনওরকম রেয়াত না করেই তেজস্বীকে একহাত নিয়ে তাঁর সাফ কথা, “আজে-বাজে মন্তব্য না করে আগে আয়না দেখুন। কে বা কারা ফ্যাসিস্ট বুঝে যাবেন। আপনার বস বিজেপিরাই ২০১৪ সাল থেকে স্বৈরাচারী করে দেশকে ধ্বংস করে যাচ্ছে!” তেজস্বীর মন্তব্যের প্রেক্ষিতে নুসরতের এমন কড়া জবাবা ইতিমধ্যেই নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।

প্রসঙ্গত, এর আগেও নবান্ন অভিযানের দিন কলকাতায় এসে তৃণমূল সরকারকে তুলোধোনা করেছিলেন বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। বলেছিলেন, “বাংলার রাজনৈতিক ইতিহাসে কালো দিন। দেশের আর কোথাও বাংলার মতো দুর্নীতিবাজ সরকার নেই। সিন্ডিকেট ও কাটমানির সরকার চলছে আসলে। সরকারের বিরুদ্ধে মুখ খুললেই হামলা হচ্ছে। একের পর এক বিজেপি কর্মী বাংলায় খুন হচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার গণতন্ত্রকে খুন করেছে।” সেই সময়ও তেজস্বী যাদবকে যথাযথ জবাব দিতে ভোলেননি নুসরত। এবারও তার অন্যথা হল না।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Trinamool mp actress nusrat jahan slams tejasvi surya