scorecardresearch

বড় খবর

বহুতল থেকে উদ্ধার মা ও দুই মেয়ের মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য

দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

College student commits suicide in Kalna
ওড়িশায় ভয়ঙ্কর দুর্ঘটনা। টুরিস্ট বাস উল্টে মৃত ৬ আহত কমপক্ষে ৩০জন।

দিল্লির বসন্ত বিহারের কাছে এক আবাসন থেকে মিলেছে তিন জনের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান এটি আত্মহত্যার ঘটনা। বন্ধ আবাসন মিলেছে একটি সুইসাইড নোটও। মৃতদের নাম মঞ্জু (৫০), তাঁর দুই মেয়ে আংশিকা ও অঙ্কু।

দক্ষিণ দিল্লির বসন্ত বিহারের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায়। পুলিশ জানিয়েছে ফ্ল্যাটটিকে গ্যাস চেম্বারে পরিণত করে তিনজনই আত্মহত্যা করে। ডেপুটি কমিশনার অফ পুলিশ (দক্ষিণ-পশ্চিম দিল্লি), মনোজ সি বলেছেন ৮.৫৫ মিনিটে বসন্ত বিহার থানায় একটি কল আসে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে দেখা যায় ফ্ল্যাটটি ভিতর থেকে বন্ধ রয়েছে। তালা ভেঙে পুলিশ ফ্ল্যাটের ভিতরে ঢোকে।

পুলিশ জানিয়েছে, ফ্ল্যাটে ঢুকে দেখতে পাওয়া যে সমস্ত দরজা, জানালা এবং ভেন্টিলেটর পলিথিন দিয়ে বন্ধ করা ছিল। রান্নার গ্যাস সিলিন্ডার চালু করা ছিল এবং ঘরের মধ্যেই মৃতদেহের পাশেই রাখা ছিল তিনটি ছোট মোমবাতি।

ঘটনা প্রসঙ্গে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বলেন, প্রাথমিক ভাবে শ্বাসরোধেই তাদের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রতিবেশীরা জানান, ২০২১ সালের এপ্রিলে করোনায় আক্রান্ত হয়তে প্রাণ হারান মঞ্জুদেবীর স্বামী। তারপর থেকেই পরিবারটি হতাশায় ভুগছিল।

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Triple suicide in delhi woman two daughters found dead in vasant vihar flat