বড় খবর

এবার ভাগবতের টুইটারের ব্লু-টিক গায়েব! সরব RSS

সঙ্ঘ প্রধানের এযাবৎকাল ২ লক্ষ ৯ হাজার অনুগামী।

বেঙ্কাইয়া নাইডুর পর এবার মোহন ভাগবত। সক্রিয় না থাকার জন্য মোছা হল সঙ্ঘ প্রধানের টুইটার অ্যাকাউন্টের ব্লু টিক। যদিও টুইটারের এই পদক্ষেপের সমালোচনায় সরব আরএসএস প্রধান।

সঙ্ঘের তরফে বলা হয়েছে, ‘তারা বিষয়টি সংশ্লিষ্ট জায়গায় জানিয়েছে এবং পরবর্তী পদক্ষেপের অপেক্ষা করছে।’ জানা গিয়েছে, সঙ্ঘ প্রধানের এযাবৎকাল ২ লক্ষ ৯ হাজার অনুগামী। তবে অ্যাকাউন্ট খোলার পর থেকে একটা টুইট করেননি সরসঙ্ঘ চালক।

আরএসএস সূত্রের খবর, সঙ্ঘের খবরাখবর অন্য মাধ্যমে প্রকাশ করা হয়। ফলে নিষ্ক্রিয় থাকে টুইটার অ্যাকাউন্ট। ভগবতজির নামে একাধিক ভুয়ো প্রোফাইল। মাঝে টুইটারের তরফে অ্যাকাউন্ট ভেরিফিকিশনের জন্য আহ্বান জানানো হয়েছিল। ব্লু-টিক মুছে দেওয়া মোটেই টুইটারের ভালো পদক্ষেপ নয়।

এদিকে, ভারতের উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর টুইটার অ্যাকাউন্ট থেকে মুছে দেওয়া হল ভেরিফায়েড ব্যাজ। শনিবার টুইটারে ঘটল এমনই এক ঘটনা। ভারতের উপরাষ্ট্রপতি (Vice President) এম ভেঙ্কাইয়া নাইডুর (M. Venkaiah Naidu) ব্যক্তিগত Twitter হ্যান্ডেল @MVenkaiahNaidu থেকে সরিয়ে দেওয়া হল বব্লু টিক।

এর কারণ হিসেবে বলা হয়েছে যে গত ৬ মাস ধরে এই মাইক্রো ব্লগিং সাইটে অ্যাক্টিভ নন উপ রাষ্ট্রপতি। তাই এই সিদ্ধান্ত। যদিও দেখা গিয়েছে যে উপ রাষ্ট্রপতির অফিসিয়াল যে অ্যাকাউন্টিটি রয়েছে @VPSecretariat তা ভেরিফায়েড এবং সেখানে ব্লু টিকও রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Twitter withdrew blue tick of rss chief mohan bhagwat national

Next Story
Chhatradhar Mahato: সংক্রমণের আশঙ্কা এড়াতে গৃহবন্দি থাকতে চান ছত্রধর, আদালতে আবেদনChhatradhar Mahato appeal for house arrest
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com