লাইভ স্ট্রিমিংয়ের সময় কোরিয়ান তরুণীকে শ্লীলতাহানি, ভাইরাল ভিডিও দেখে জালে ২ যুবক : Two arrested for sexually harassing South Korean national in Mumbai’s Khar | Indian Express Bangla

লাইভ স্ট্রিমিংয়ের সময় কোরিয়ান তরুণীকে শ্লীলতাহানি, ভাইরাল ভিডিও দেখে জালে ২ যুবক

জানা গিয়েছে ওই মহিলা দক্ষিণ কোরিয়ার নাগরিক।

লাইভ স্ট্রিমিংয়ের সময় কোরিয়ান তরুণীকে শ্লীলতাহানি, ভাইরাল ভিডিও দেখে জালে ২ যুবক

প্রকাশ্য রাস্তায় হেনস্থা করা হল মহিলা ইউটিউবারকে। বুধবার ঘটনাটি ঘটে মুম্বইয়ে। রাস্তায় একজন মহিলা ইউটিউবারকে শ্লীলতাহানির ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। জানা গিয়েছে ওই মহিলা দক্ষিণ কোরিয়ার নাগরিক। এই ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ভিডিওটি শেয়ার করা হয়েছে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে। ভিডিও শেয়ার করে দাবি করা হয়েছে  ওই মহিলা দক্ষিণ কোরিয়ার নাগরিক। রাত ৮টার দিকে যখন ঘটনাটি ঘটে তখন তিনি শহরতলির খার এলাকায় ‘লাইভস্ট্রিমিং’ করছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক ওই মহিলার খুব কাছে তার হাত ধরে টানার চেষ্টা করেন। মহিলাটি ঘটনাস্থল থেকে চলে যাওয়ার চেষ্টা করলে ওই ব্যক্তি আবার একটি মোটরসাইকেলে একজন বন্ধুর সঙ্গে হাজির হন এবং মহিলাটিকে তার গন্তব্যে নামানোর প্রস্তাব দেন, যখন মহিলাটি ভাঙা ইংরেজিতে তার প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এমন কী মহিলাকে জোর করে চুমুও খাওয়ার চেষ্টা করেন ওই যুবক।

আরও পড়ুন: [ জালে ধরা পড়ল ১৫০ কেজির ডলফিন, হুলস্থূল কাণ্ডে তোলপাড়, দেখুন ভিডিও ]

নির্যাতিতা মহিলা এক টুইটের জবাবে এক  টুইট বার্তায় লেখেন , “গত কাল রাতে লাইভ ভিডিও স্ট্রিমিংয় করার সময় একজন যুবক আমাকে হেনস্তা করে। এই পরিস্থিতি থেকে বাঁচার জন্য আমি যথেষ্ট চেষ্টা করেছি। সঙ্গে এক বন্ধু থাকায় ওই যুবকের হাত থেকে রক্ষা পাই। কেউ কেউ দাবি করেছেন আমি ইচ্ছাকৃতভাবে এই ঘটনা ঘটিয়েছেন। তাঁদের এই মন্তব্যের জন্য লাইভ স্ট্রিমিংয়ের আগে আমাকে আরও একবার ভাবতে হবে।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two arrested for sexually harassing south korean national in mumbais khar

Next Story
পদত্যাগের পর ‘গোদী মিডিয়া’র বিরুদ্ধে বার্তা রবীশ কুমারের, দেশবাসীকে পাশে থাকতে আহ্বান