scorecardresearch

বড় খবর

গান পয়েন্টে পুলিশ! নাটকীয় থ্রিলারে দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতি

ব্যাঙ্ক কর্মীদের আগ্নেয়াস্ত্র দেখে ব্যাঙ্কের লকার থেকে প্রায় সাড়ে ২২ লক্ষ হাতিয়ে নেয় ডাকাত দলটি

গান পয়েন্টে পুলিশ! নাটকীয় থ্রিলারে দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতি

দুঃসাহসিক ডাকাতি! পালানোর সময় পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি। হাড়হিম করা ঘটনার সাক্ষী থাকল গুজরাটের ভারুচ। বৃহস্পতিবার ভারুচে একটি ব্যাঙ্কে ডাকাতির শেষে বিপুল পরিমাণে টাকা নিয়ে পালানোর সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় ডাকাত দল। পুলিশের পাল্টা গুলিতে আহত হয় একজন। বাকি একজনকে ধরতে পারলেও ডাকাত দলের অন্য ২ সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। তাঁদের খোঁজে জেলা জুড়ে শুরু হয়েছে চিরুনি তল্লাশি।

পুলিশ সূত্রে খবর বৃহস্পতিবার বিকেলে ভারুচের একটি  রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে গ্রাহক সেজে চারজনের একটি দল প্রবেশ করে। ব্যাঙ্ক কর্মীদের আগ্নেয়াস্ত্র দেখে ব্যাঙ্কের লকার থেকে প্রায় সাড়ে ২২ লক্ষ হাতিয়ে নেয় তারা। এরপরই দুটি বাইকে পালানোর সময় পুলিশ ধাওয়া করে। পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে ডাকাত দলের সদস্যরা। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন পথ চলতি মানুষজন। পুলিশের পাল্টা গুলিতে ডাকাত দলের একজন গুরুতর আহত হয়। তাকে ভারুচের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য একজন ধরা পড়ে পুলিশের হাতে। বাকি ২ জন বাইক নিয়ে চম্পট দেয়।

আরও পড়ুন: [ আন্তর্জাতিক জাল পাসপোর্ট র‍্যাকেটের পর্দা ফাঁস করল দিল্লি পুলিশ, আটক ৪ বাংলাদেশি ]

ভরুচের পুলিশ সুপার লীনা পাতিল বলেন, “ পুলিশ কর্মীরা ব্যাঙ্কের কাছেই টহল দিচ্ছিলেন। ডাকাতির খবর পেয়ে দ্রুত ডাকাত দলকে ধাওয়া করে। পুলিশকে লক্ষ্য করে ডাকাত দলটি গুলি চালায়। পাল্টা গুলিতে ডাকাত দলের এক সদস্য আহত হয় তাকে ভারুচের একটি হাসপাতালে ভর্তি করা হয়। ডাকাত দলের বাকিদের খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ । এই ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে”।  

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two held for robbing bank at gunpointfiring at cops in bharuch 4777