scorecardresearch

বড় খবর

বড়সড় নাশকতার ছক বানচাল, কাশ্মীরে সেনার গুলিতে ঝাঁঝরা ২ জইশ জঙ্গি

গোটা এলাকা ঘিরে রেখে তল্লাশি অভিযান জারি রয়েছে।

বড়সড় নাশকতার ছক বানচাল, কাশ্মীরে সেনার গুলিতে ঝাঁঝরা ২ জইশ জঙ্গি
জম্মু-কাশ্মীরে পুলিশের বিরাট সাফল্য।

জম্মু ও কাশ্মীরের বড়সড় সাফল্য পেল ভারতীয় সেনা।  শোপিয়ান এবং বারামুল্লায় গভীর রাতে সেনাবাহিনী এবং জঙ্গিদের গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে দুই জইশ জঙ্গির। গোপন সূত্রে খবর পেয়ে সেনাবাহিনীর বিশেষ দল চিত্রগামে তল্লাশি অভিযান চালায়। অভিযান চালানোর সময় সেনাদের লক্ষ্য করে গুলি চালায় দুই জঙ্গি। সেনাবাহিনীর পাল্টা গুলিতে মৃত্যু হয় ২ সন্ত্রাসবাদীর। এখনও গোটা এলাকা ঘিরে রেখে তল্লাশি অভিযান চালানো হচ্ছে বলে সেনা সূত্রে খবর।  

সেনাবাহিনীর এক উচ্চপদস্থ কর্তা জানান,  “জঙ্গিদের বিরুদ্ধে অভিযান চলছে। এর আগে মঙ্গলবার ও সোমবার দক্ষিণ কাশ্মীরের কুলগামে সেনার সঙ্গে গুলির লড়াইয়ে তিন জঙ্গি নিহত হয়। পুলিশ জানিয়েছে যে জেলার আহওয়াতু গ্রামে জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়েই পুলিশ ও সেনাবাহিনী তল্লাশি অভিযান শুরু করে তার তাতেই সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে মৃত্যু হয় তিন জনের।

আরও পড়ুন: [ বিনামূল্যে বুস্টার ডোজেও অনীহা, ৭৫ দিনে টিকা নিয়েছেন মাত্র ২৭ শতাংশ মানুষ ]

এদিনের ঘটনায় প্রায় চার ঘণ্টা ধরে চলা অভিযানে এনকাউন্টারে দুই জঙ্গি নিহত হয়। কাশ্মীরের এডিজিপি বিজয় কুমার জানিয়েছেন, “বর্তমানে তল্লাশি অভিযান চলছে। সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে ২ জঙ্গির মৃত্যু হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বেশ কিছু অস্ত্র ও নথি”। এর ঠিক এক দিন আগে সোমবার, জইশ জঙ্গি আবু হুরেরা বাটপোরা এলাকায় এনকাউন্টারে নিহত হয়। তার কাছ থেকেও প্রচুর পরিমাণে  অস্ত্র ও গ্রেনেড উদ্ধার করা হয়েছে। এনকাউন্টারে আহত জওয়ান ও ২ সাধারণ নাগরিকের অবস্থার খানিক উন্নতি হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two jem militants killed in encounter in jks baramulla