scorecardresearch

বড় খবর

বৃদ্ধাশ্রমে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে মৃত ২, আহত ১৩

দিল্লি গ্রেটার কৈলাসে একটি সিনিয়র সিটিজেন কেয়ার হোমে এদিন সকাল ৫টা ১৮ মিনিটে আগুন লাগার ঘটনা ঘটে।

বৃদ্ধাশ্রমে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে মৃত ২, আহত ১৩
বৃদ্ধাশ্রমে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে মৃত ২, আহত ১৩

বছর শুরুতেই বৃদ্ধাশ্রমে ভয়াবহ অগ্নিকাণ্ড। পুড়ে মৃত্যু হল ২ আবাসিকের। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে। দিল্লি গ্রেটার কৈলাসে একটি সিনিয়র সিটিজেন কেয়ার হোমে এদিন সকাল ৫টা ১৮ মিনিটে আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়েই দমকলের চারটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করে। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পুলিশ ও দমকল কর্মীরা ৬ জন আবাসিককে উদ্ধার করেন।

দমকল সূত্রে জানা গেছে, সিনিয়র সিটিজেন কেয়ার হোমের তৃতীয় তলায় প্রথমে আগুন লাগে। পরে তা অন্যান্য ফ্লোরেও ছড়িয়ে পড়ে। ‘অন্তরা কেয়ার ফর সিনিয়রস’, এর এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ১৩ জনকে উদ্ধার করে স্থানীয় একটি বেস্রকারি হাসপাতালে পাঠান হয়। ঘটনাস্থল থেকে ২ জনকে মৃত অবস্থায় উদ্ধার করে দমকল কর্মীরা। দমকল সূত্রে খবর আগুনে পুড়ে মৃত্যু হয় ৮২ এবং ৯২ বছরের দুই বৃদ্ধার। এই মুহূর্তে আগুন নিয়ন্ত্রণে এসেছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখার কাজ

দিল্লি দমকল বিভাগ এক প্রেস ব্রিফিংয়ে জানিয়েছে, এই ঘটনায় ৬ জনকে প্রাণে বাঁচানো সম্ভব হলেও আগুনের গ্রাসে পুড়ে মৃত্যু হয়েছে ২ জন। পাশাপাশি ১৩ জনকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দমকল সূত্রে জানা গেছে, এখন আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে ।

এর আগে, ১৭ ডিসেম্বর সকালে দিল্লির গ্রেটার কৈলাস এলাকায় ফিনিক্স হাসপাতালে আগুন লাগার ঘটনা ঘটে। হাসপাতালের বেসমেন্টে আগুন লাগার খবর পেয়ে দমকলের পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় কোন হতাহতের খবর মেলেনি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two killed 13 injured in fire at south delhi old age home