scorecardresearch

বড় খবর

Corona বিধি ভেঙে বিয়ে বাড়ি! সটান ঢুকে আমন্ত্রিতদের গ্রেফতার জেলা শাসকের

এমনকি ওই এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসারের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

Tripura DM creates havoc in Marriage halls after hearing of mass gathering, Corona, Covid Norms, Marriage Ceremony
এভাবেই বিয়ে বাড়িতে ঢুকে পদক্ষেপ নিয়েছেন তিনি।

উনাকে গ্রেফতার করুন। একেও গ্রেফতার করুন। এভাবেই দাপিয়ে বেড়াচ্ছেন নীল জামা পরা এক ব্যক্তি। আর সামনে যাকে পাচ্ছেন তাঁকেই গ্রেফতারের নির্দেশ দিচ্ছেন তিনি। কোনও দুষ্কৃতী ঠেকে পুলিশি অভিযান নয়। বরং বিয়ে বাড়িতে সটান ঢুকে ‘অভিযুক্তদের’ চিহ্নিত কয়রে গ্রেফতার করাচ্ছেন জেলা শাসক। বিয়ে বাড়িতে অভিযুক্ত? শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে পশ্চিম ত্রিপুরায়। মুলত করোনা বিধি লঙ্ঘনের দায়ে অভিযুক্ত দুটি বিয়ে বাড়ি এবং দুই জোড়া পাত্র-পাত্রী পক্ষ।

জানা গিয়েছে,  অতিমারি পরিস্থিতিতে আইন অমান্য করে অনুষ্ঠান উপলক্ষে ভাড়া দেওয়া এবং জনসমাগমের দায়ে আগামী এক বছরের জন্য বন্ধ করা হয়েছে পশ্চিম ত্রিপুরার ২টি ভবন। সোমবার রাতে অভিযান চালিয়ে ওই ২টি ভবন বন্ধ করার নির্দেশ দেন খোদ জেলাশাসক  শৈলেশ যাদব। তিনি খবর পান, রাত ১০টা বেজে গেলেও এই অতিমারি পরিস্থিতির মধ্যেও মাণিক্য কোর্ট এবং গোলাপবাগান নামে ২টি ভবনে বড় মাপের বিয়েবাড়ির আয়োজন করা হয়েছে। প্রচুর জনসমাগমও হয়েছে সেখানে।

সূত্রের খবর, ওই রাতেই জেলাশাসক পুলিশ নিয়ে হানা দেন ওই ২ জায়গাতেই। বিয়েবাড়িতে হাজির নিমন্ত্রিত অতিথি থেকে শুরু করে বর-কনে সকলকেই রীতিমতো ধমক দিয়ে বার করে দেন তিনি। এক বিয়ে বাড়িতে বরকে ঘাড়ধাক্কা দিতে দেখা গিয়েছে ভাইরাল ভিডিওতে।পাশাপাশি সকলকেই আটক করার নির্দেশ দেন সেই ডিএম।

দেখুন সেই ভাইরাল ভিডিও:  

এ নিয়ে তাঁর সঙ্গে কেউ তর্ক করতে এলে কোভিডের নিয়মবিধি ভাঙার জন্য তাঁকে গ্রেফতারের নির্দেশও দেন। এমনকি ওই এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসারের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two marriage hall were sealed in west tripura for violating covid norms national