scorecardresearch

বড় খবর

শ্রীনগরে জওয়ান খুনের বদলা, দুই পাক জঙ্গিকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী

এক মাসে এই নিয়ে তিন জন পাক জঙ্গি নিকেশ হল উপত্যকায়।

J&K police constable shot dead in Pulwama in second killing in Valley in 24 hours
গত ২৪ ঘণ্টায় এই নিয়ে পরপর দুটি নৃশংস হত্যাকাণ্ড ভূস্বর্গে।

কাশ্মীরে সম্প্রতি সিআরপিএফ জওয়ানকে খুনের ঘটনায় যুক্ত দুই বিদেশি জঙ্গিকে গুলির লড়াইয়ে খতম করল নিরাপত্তা বাহিনী। কাশ্মীরের শ্রীনগরে রবিবার ভরা বাজারে গুলির লড়াই চলে। সেখানেই দুই জঙ্গিকে নিকেশ করে নিরাপত্তা বাহিনী।

প্রথম জঙ্গিকে গুলির লড়াইয়ে খতম করার পর আরও দুঘণ্টা পর খতম হয় দ্বিতীয় জঙ্গি। পুলিশ এখনও নিহত জঙ্গিদের পরিচয় জানতে পারেনি। মনে করা হচ্ছে, পাকিস্তান থেকে অনুপ্রবেশ করেছিল দুজন। জম্মু-কাশ্মীরের আইজি বিজয় কুমার একটি টুইট করে নিহত জঙ্গিদের সম্পর্কে খবর দিয়েছেন।

রবিবার শ্রীনগরের ব্যস্ত বিশম্ভর নগর-ডালগেট এলাকায় সিআরপিএফ জওয়ানরা ঘিরে ফেলে অপারেশন চালান। এদিন সকালে এলাকায় জঙ্গিরা লুকিয়ে রয়েছে বলে খবর পান তাঁরা। একটি বাড়িতে আত্মগোপন করেছিল জঙ্গিরা। নিরাপত্তা বাহিনী সেই বাড়িতে ঢুকে পড়তেই শুরু হয় গুলির লড়াই।

আরও পড়ুন কাশ্মীরের মসজিদে দেশবিরোধী স্লোগান দেওয়ার অপরাধে ১৩ জনকে গ্রেফতার করল পুলি

গত মঙ্গলবার জঙ্গিরা সিআরপিএফ জওয়ানদের উপরে হামলা চালিয়েছিল। একজন জওয়ান শহিদ হন, আরেক জন গুরুতর জখম হন। এক মাসে এই নিয়ে তিন জন পাক জঙ্গি নিকেশ হল উপত্যকায়। এতদিন কাশ্মীরের রাজধানী শ্রীনগরে জঙ্গি হামলার দৃষ্টান্ত কম ছিল। এখন শ্রীনগরেও নিরাপত্তা বাহিনী এবং আম আদমির উপর হামলা করছে জঙ্গিরা।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two militants involved in recent attack on crpf killed in gunfight in srinagar