scorecardresearch

বড় খবর

কাশ্মীরে ব্যাঙ্ক ম্যানেজার খুনে অভিযুক্ত-সহ দুই লস্কর জঙ্গি খতম গুলির লড়াইয়ে

উপত্যকায় ফের বড় সাফল্য নিরাপত্তা বাহিনীর।

kashmir teacher shot dead, kashmir teacher shot, kashmir teacher dead, terrorists kill kashmir teacher, kashmir teacher killed by militants" />
কাশ্মীরে নিরাপত্তা বাহিনী। ফাইল ছবি

উপত্যকায় ফের বড় সাফল্য নিরাপত্তা বাহিনীর। রাজস্থানের ব্যাঙ্ক ম্যানেজার খুনে অভিযুক্ত-সহ দুই লস্কর জঙ্গিকে খতম করল যৌথ বাহিনী। মঙ্গলবার রাতভর গুলির লড়াইয়ে নিহত হয়েছে দুই জঙ্গি, এমনটাই জানিয়েছে জম্মু-কাশ্মীর পুলিশ।

কাশ্মীর পুলিশের আইজি বিজয় কুমার টুইট করে জানিয়েছেন, দুই নিহত জঙ্গির একজন হল জান মহম্মদ লোন। সোপিয়ানের বাসিন্দা এই যুবক জঙ্গি কার্যকলাপে যুক্ত ছিল। সম্প্রতি বিজয় কুমার নামে কুলগামের ব্যাঙ্ক ম্যানেজারকে খুনে অভিযুক্ত এই জঙ্গি।

মঙ্গলবার রাতে জম্ম-কাশ্মীর পুলিশ এবং ভারতীয় সেনার যৌথ বাহিনী এবং আধাসেনা সোপিয়ানের কানজুল্লার গ্রামে তল্লাশি চালায়। গোপন সূত্রে জঙ্গি ডেরার খবর পেয়ে এলাকা ঘিরে ফেলে যৌথ বাহিনী। এর পর জঙ্গিদের এলাকায় তারা ঢুকে পড়ে। জঙ্গিরা গুলি চালাতে শুরু করে নিরাপত্তা বলয় ভেঙে পালানোর চেষ্টা করে। যৌথ বাহিনীর সঙ্গে গুলির লড়াই শুরু হয়।

আরও পড়ুন ভারতের প্রতিরক্ষা নীতিতে বিরাট সংস্কার, সেনা নিয়োগে এবার ‘অগ্নিপথ’

রাতভর গুলির লড়াইয়ে দুই জঙ্গি নিহত হয়। পুলিশ জানিয়েছে, জান মহম্মদ নামে জঙ্গিকে চিহ্নিত করা হয়েছে। কুলগামের আরে গ্রামে রাজস্থান নিবাসী ব্যাঙ্ক ম্যানেজারকে খুনে জড়িত ছিল এই জান মহম্মদ। দ্বিতীয় জঙ্গির পরিচয় জানা যায়নি।

প্রসঙ্গত, রাজস্থানের বাসিন্দা বিজয় কুমার এল্লাকুয়াই-দেহাতি ব্যাঙ্কের ম্যানেজার পদে ছিলেন। এই ব্যাঙ্কের সদর শ্রীনগরে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অধীন এই ব্যাঙ্কের ম্যানেজারকে গত ২ জুন খুন করে জঙ্গিরা। তার চারদিন আগেই কাজে যোগ দিয়েছিলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two militants killed in south kashmirs shopian police say one of them killed rajasthan bank manager