scorecardresearch

বড় খবর

জাহাঙ্গীরপুরীর সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় পুলিশের জালে আরও ২

সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় মোট ৩২ জনকে আটক করেছে দিল্লি পুলিশ।

জাহাঙ্গীরপুরীর সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় পুলিশের জালে আরও ২
সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় মোট ৩২ জনকে আটক করেছে দিল্লি পুলিশ।

জাহাঙ্গীরপুরীর সাম্প্রদায়িক সংঘর্ষে জড়িত আরও দুই অভিযুক্তকে গ্রাফতার করল দিল্লি পুলিশ। দিল্লি পুলিশ সোমবার জানিয়েছে, সংঘর্ষের সময় অস্ত্র সরবরাহ করার জন্য অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ইউনুসের (৪৮)বিরুদ্ধে এর আগে একাধিক অপরাধ মূলক কাজকর্মে জড়িত থাকার প্রমাণ মিলেছে। হিংসার ঘটনায় জড়িত থাকায় ইতিমধ্যেই আটক করা হয়েছে ইউনুসের ভাই সালেমকে। অপর অভিযুক্তের নাম শেখ সেলিম (২২)। এই নিয়ে সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় মোট ৩২ জনকে আটক করেছে দিল্লি পুলিশ।

দিল্লি পুলিশের এক সিনিয়ার আধিকারিক এক বিবৃতিতে জানিয়েছেন, ‘ইউনূসের বিরুদ্ধে সংঘর্ষের সময় রড, তলোয়ারের মত অস্ত্রো সরবরাহের যথেষ্ট প্রমাণ মেলায় তাকে আটক করা হয়েছে। সেই সঙ্গে তিনি বলেন ঘটনার পর সিসিটিভি ফুটেজ পরীক্ষা এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ক্লিপগুলিকে পরীক্ষা করে আরও অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে দিল্লি পুলিশ’।

আরও পড়ুন: খেজুরি বিস্ফোরণ কাণ্ড: ওড়িশা থেকে NIA-র জালে তৃণমূল কর্মী, ফোনের সূত্র ধরে মিলল খোঁজ

গত মাসের মাঝামাঝি, (১৬ এপ্রিল) দিল্লির জাহাঙ্গিরপুরীতে হনুমান জয়ন্তীর মিছিল ঘিরে সংঘর্ষ ছড়ায়। মিছিলে অংশগ্রহণকারীদের ওপর পাথরবৃষ্টি করা হয় বলে অভিযোগ করেন অংশগ্রহণকারীরা। ঘটনাটি জাহাঙ্গিরপুরী এলাকায় ঘটে। ঘটনার জেরে ব্যাপক সাম্প্রদায়িক উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামলাতে এলাকায় বিশাল সংখ্যক পুলিশবাহিনী মোতায়েন করা হয়।

তারই সঙ্গে চলে ধরপাকড়। পরে, মিছিলে অংশগ্রহণকারীরা পুলিশের কাছে অভিযোগ করেন, এই হামলার পিছনে রয়েছে ভিনরাজ্যের লোকজন। বিশেষ করে  পশ্চিমবঙ্গ থেকে দিল্লিতে যাওয়া সংখ্যালঘুরা। তারপরই সিসিটিভি ফুটেজ দেখে চলে অভিযুক্তদের শনাক্ত করার কাজ। এর আগেই এই ঘটনার মুলচক্রী ফরিদ শেখ ওরফে নীতুকে গ্রেফতার করে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Two more arrested in jahangirpuri communal clashes case