বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

পাঞ্জাব সীমান্তে গুলিতে খতম ২ পাক অনুপ্রবেশকারী, সাফল্য বিএসএফ’য়ের

কাশ্মীর হোক বা পাঞ্জাব সীমান্ত, সুযোগ পেলেই সন্ত্রাসবাদী ও চোরাচালানকারীদের সেই পথে ভারতে অনুপ্রবেশ করায় মদত যগায় পাকিস্তান। এদিনের ঘটনায় তা আবারও স্পষ্ট।

Two Pakistani intruders shot dead in Punjabs Tarn Taran
সীমান্ত এলাকায় তল্লাশি অভিযান চলছে।

পাঞ্জাবের তরণ তারণ জেলার ভারত-পাক সীমান্তে নিকেশ করা হল দুই পাকিস্তানি অনুপ্রবেশকারীকে। সীমান্ত পেরিয়ে এরা ভারতে ঢুকছিল বলে জানিয়েছে বিএসএফ। অনুপ্রবেশ করতে দেখেই তাদের থামতে বলে নিরাপত্তা বাহিনী। কিন্তু ওই দু’জন থামেনি। তখই গুলি চালায় কর্তব্যরত জাওয়ানরা। তাতেই নিহত হয়েছে দুই পাক অনুপ্রবেশকারী।

কাশ্মীর হোক বা পাঞ্জাব সীমান্ত, সুযোগ পেলেই সন্ত্রাসবাদী ও চোরাচালানকারীদের সেই পথে ভারতে অনুপ্রবেশ করায় মদত যগায় পাকিস্তান। সাহায্য করে। এদিনের ঘটনায় তা আবারও স্পষ্ট।

বিএসএফয়ের এক আধিকারিকের কথায়, ‘এদিন সকাল ৮.৪৮ নাগাদ কালান বর্ডার আউট পোস্টে এলাকায় কাঁটাতারের বেড়া এবং জিরো লাইনের কাছে দুই ব্যক্তির সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করে কর্তব্যরত বিএসএফ জাওয়ানরা। তখনই ওই দু’জনকে তাদের আত্মসমর্পণ করতে বলা হয়। কিন্তু তারা আত্মসমর্পণের পরিবর্তে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন বিএসএফ কর্মীরা অনুপ্রবেশকারীদের থামতে বলেলেও ওই দু’জন সীমান্তরক্ষীদের হুমকি দেয়। ফলে সীমান্তের ওপার থেকে আসা দুই অনুপ্রবেশকারীকে গুলি করতে বাধ্য হয় বিএসএফ জাওয়ানরা।’

নিহত দুই পাক অনুপ্রবেশকারীর কাছ থেকে দু’টি রুকস্যাক উদ্ধার হয়েছে। সীমান্ত এলাকায় তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Two pakistani intruders shot dead in punjabs tarn taran

Next Story
চিন্তা বাড়াচ্ছে দেশের সক্রিয় করোনা রোগীর সংখ্যা, দৈনিক সংক্রমণ সামান্য কমলIndia records 41649 new Covid cases 31 july 2021 active cases rise for 4th day
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com