বড় খবর

শ্রীনগরে জঙ্গি হানা, এলোপাথাড়ি গুলিতে নিহত দুই শিক্ষক

এই নিয়ে গত তিনদিনে জঙ্গি হামলায় উপত্যকায় ৫ জনের মৃত্যু হল।

Two teacher shot dead by militants in Srinagar

শ্রীনগরে দুই স্কুল শিক্ষককে গুলি করে মারল জঙ্গিরা। বৃহস্পতিবার সকাল ১১টা ১৫ নাগাদ শ্রীনগরে সঙ্গম ঈদগাহ চত্বরে এই ঘটনাটি ঘটে। এই নিয়ে গত তিনদিনে জঙ্গি হামলায় উপত্যকায় ৫ জনের মৃত্যু হল। এদিন জঙ্গি হামলার পরপরই গোটা এলাকা ঘিরে ফেলে নিরাপত্তাবাহিনী। জঙ্গিদের খোঁজে এলাকায় চিরুনি তল্লাশি সেনার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত দুই শিক্ষকের মধ্যে একজন মহিলাও রয়েছেন। এদিন আচমকাই ব্যস্ত এলাকায় হানা দেয় জঙ্গিরা। কাছ থেকে দুই সরকারি শিক্ষককে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। মূহুর্তে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। ততক্ষণে জঙ্গিদের গুলিতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েছেন দুই শিক্ষক।

দিন কয়েক আগেই শ্রীনগরে জঙ্গিদের গুলিতে নিহত হন ইকবাল পার্ক এলাকার জনপ্রিয় ওষুধ ব্যবসায়ী মাখন লাল বিন্দ্রো। দোকানে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় বৃদ্ধ মাখনলালকে। সেই সময় দোকানে খরিদ্দার সামলাচ্ছিলেন তিনি।

আরও পড়ুন- পুজোর মুখে ফের ঊর্ধ্বমুখী সংক্রমণ, দৈনিক মৃত্যু তিনশো পার

গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। গত প্রায় আড়াই দশকেরও বেশি সময় ধরে কাশ্মীরে স্ত্রীকে সঙ্গে নিয়ে শ্রীনগর ফার্মেসি গড়ে তুলেছিলেন মাখনলাল। জঙ্গি হামলায় সেদিন আরও দুই নাগরিকের মৃত্যু হয়েছিল। এই তিন গত তিন দিনে উপত্যকায় জঙ্গি হামলায় ৫ জনের মৃত্যু হল।

Read full story in English

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Two teacher shot dead by militants in srinagar

Next Story
পুজোর মুখে ফের ঊর্ধ্বমুখী সংক্রমণ, দৈনিক মৃত্যু তিনশো পারIndia records 22,431 new coronavirus cases on 7 october, 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com