scorecardresearch

বড় খবর

লাগাতার জ্বালানীর মূল্যবৃদ্ধি, ভাড়া বাড়ানোর পথে হাঁটল Uber

সংস্থার সেন্ট্রাল অপারেশনের ডিরেক্টর নীতীশ ভূষণ একটি নতুন ব্লগ পোস্টের মাধ্যমে একথা জানিয়েছেন।

Uber India hikes cab prices
প্রতীকী ছবি

ভাড়া বাড়ানোর পথে হাঁটল উবার। লাগাতার জ্বালানীর মূল্যবৃদ্ধির কারণে এর আগে একাধিকবার আন্দোলনের পথে হেঁটেছে ক্যাব চালকরা। অবশেষে ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত উবার ইন্ডিয়ার। সংস্থার সেন্ট্রাল অপারেশনের ডিরেক্টর নীতীশ ভূষণ একটি নতুন ব্লগ পোস্টের মাধ্যমে একথা জানিয়েছেন।

তিনি তাঁর ব্লগ পোস্টে লিখেছেন, জ্বালানির দাম ক্রমাগত বাড়তে থাকায় সংকটের মুখে ক্যাব চালকরা। তাদের কথা বিবেচনা করেই ভাড়া বাড়ানোর পথে হাঁটতে বাধ্য হল উবার ইন্ডিয়া। আমরা সবসময় উবার চালকদের স্বার্থ নিয়ে সতর্ক। এই ভাড়া বৃদ্ধিতে প্রতিটি উবার ট্রিপে লাভের মুখ দেখতে পাবেন উবার চালকরা।

আরও পড়ুন: জম্মু-শ্রীনগর হাইওয়েতে নির্মীয়মাণ সুড়ঙ্গে ধস, নিখোঁজ বঙ্গের পাঁচ শ্রমিক

গত সপ্তাহে, সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটি উবার সহ একাধিক রাইডিং অ্যাপকে সতর্ক করে। গ্রাহকদের কতগুলি অভিযোগের বিরুদ্ধে সরব হয় সিসিপিএ। তার মধ্যে রয়েছে রাইড ক্যান্সেলেশন, ক্যান্সেলেশন চার্জ, অতিরিক্ত ভাড়া আদায় ইত্যাদি।

রাইড ক্যান্সেলেশন নিয়ে উবার তার চালকদের জন্য নিয়ে এসেছে নয়া ফিচার যেখানে ট্রিপ শুরুর আগেই চালকরা পেমেন্ট মোড সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও, উবার চালকদের জন্য একটি দৈনিক নগদ পেমেন্ট প্রক্রিয়াও চালু করেছে। উবারের তরফে জানানো হয়েছে এর ফলে চালকরা তাদের ট্রিপে আরও বেশ উৎসাহিত বোধ করবেন।  

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Uber india hikes cab prices further amid rising fuel prices