বড় খবর

মাঝ আকাশে অসুস্থ বিমান যাত্রী, ত্রাতা হয়ে প্রশংসা কুড়োলেন মোদীর চিকিৎসক-মন্ত্রী

সহকর্মীর জন্য গর্বিত প্রধানমন্ত্রী স্বয়ং।

Union MoS Bhagwat Karad saved passengers life
মাঝ আকাশে অসুস্থ বিমানযাত্রীর প্রাণ বাঁচিয়ে হিরো কেন্দ্রীয় মন্ত্রী ভাগবত কারাদ।

মাঝ আকাশে অসুস্থ বিমানযাত্রীর প্রাণ বাঁচিয়ে হিরো কেন্দ্রীয় মন্ত্রী। মঙ্গলবার ইন্ডিগো এয়ারলাইন্সের একটি বিমানে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলেন মোদী মন্ত্রিসভার সদস্য। মন্ত্রীর কীর্তিকে কুর্নিশ জানিয়ে টুইট করেছে বিমান সংস্থা। সহকর্মীর কাজে আপ্লুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজেও।

কেন্দ্রীয় অর্থমন্ত্রকের প্রতিমন্ত্রী ভাগবত কারাদ। মহারাষ্ট্র থেকে রাজ্যসভার সাংসদ এই রাজনীতিবিদ একজন চিকিৎসকও বটে। মঙ্গলবার দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন ভাগবত। ইন্ডিগো এয়ারলাইন্সের বিমানে যাত্রাকালীন ঘটে বিপত্তি। বিমানের এক যাত্রী অসুস্থ হয়ে পড়েন। মাঝ আকাশে তখন মন্ত্রী চিকিৎসকের ভূমিকায় অবতীর্ণ হন। চিকিৎসা করে বাঁচিয়ে তোলেন অসুস্থ যাত্রীকে।

সংবাদসংস্থা এএনআই মন্ত্রীর কীর্তির কথা গোচরে এনেছে। ছবিতে দেখা যাচ্ছে, বিমানের আসনে শুয়ে আছেন অসুস্থ যাত্রী। মন্ত্রী তাঁকে পরীক্ষা করছেন। এই নিয়ে মন্ত্রী বলেছেন, অসুস্থ যাত্রীর রক্তচাপ কমে গিয়েছিল তিনি ঘামছিলেন। এখন তিনি সুস্থ। মন্ত্রীর পরামর্শে ওই বিমানের কর্মীরা গ্লুকোজ খাওয়াতেই সুস্থ হয়ে ওঠেন যাত্রী।

আরও পড়ুন ‘ঘরোয়া বিমানে দেওয়া যাবে খাবার’, বিধি শিথিল করে জানাল কেন্দ্র

ইন্ডিগো নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে গোটা ঘটনার কথা উল্লেখ করে কেন্দ্রীয় মন্ত্রীকে কুর্নিশ জানিয়ে টুইট করেছে। ইন্ডিগোর সেই টুইট রিটুইট করে সহকর্মী ভাগবত কারাদের ভূয়সী প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Union mos bhagwat karad saved passengers life indigo pm modi praises

Next Story
ভয়াবহ পরিস্থিতি দূষণে, দিল্লিতে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ স্কুল-কলেজDelhi air pollution
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com