scorecardresearch

বড় খবর

জীবনযুদ্ধের লড়াইয়ে হার মানলেন উন্নাওয়ের নির্যাতিতা, দিল্লির হাসপাতালে মৃত্যু

হাসপাতালের তরফে জানানো হয়েছে, শুক্রবার রাত ১১.৪০-এ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বছর ২৩-র ওই তরুণীর। নির্যাতিতার শরীরের ৭০ শতাংশই পুড়ে গিয়েছিল।

জীবনযুদ্ধের লড়াইয়ে হার মানলেন উন্নাওয়ের নির্যাতিতা।

লড়াই শেষ। দিল্লির হাসপাতালে মৃত্যু হল উন্নাওয়ের নির্যাতিতার। হাসপাতালের তরফে জানানো হয়েছে, শুক্রবার রাত ১১.৪০-এ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বছর ২৩-র ওই তরুণীর। নির্যাতিতার শরীরের ৭০ শতাংশই পুড়ে গিয়েছিল। লখনউয়ের হাসপাতালে প্রথমে চিকিৎসা শুরু হয় তার। পরে, বিমানে দিল্লিতে এনে হাসপাতালে ভর্তি করা হয় নির্যাতিতাকে।

হায়দরাবাদে তরুণী পশু চিকিৎসককে গণধর্ষণ করে খুনের ঘটনার আবহেই উত্তরপ্রদেশে এক নির্যাতিতাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ সামনে আসে। ২৩ বছর বয়সী এক তরুণীকে পুড়িয়ে খুন করার চেষ্টার অভিযোগ উঠেছে গণধর্ষণে অভিযুক্ত ৫ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাওয়ের বিহার থানা এলাকায়। ইতিমধ্যেই এ ঘটনায় ৫ অভিযুক্তকেই গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: নির্যাতিতাকে ‘পুড়িয়ে মারার চেষ্টা’ ধর্ষকদের, এবার উন্নাওয়ে

উল্লেখ্য, গত মার্চ মাসে ৫ জনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে এফআইআর দায়ের করেছিলেন ওই নির্যাতিতা। ২০১৮ সালে বিভিন্ন সময়ে তাঁকে যৌন হেনস্থা করা হয়েছে বলে অভিযোগপত্রে জানান তিনি। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। তাদের জেলেও পাঠানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরে জামিনে মুক্তি পায় ওই দুই ব্যক্তি।

Read  the full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Unnao rape victim dies