বড় খবর

অ্যাপেলের সেলস ম্যানেজারকে গুলি করে মারার দায়ে গ্রেফতার কনস্টেবল

মৃতের এক সহকর্মীর বয়ান অনুযায়ী, পুলিশ চেকপোস্টে অ্যাপেলের সেলস ম্যানেজার বিবেক তেওয়ারিকে আটকাতে না পেরে ওই কনস্টেবল তাঁকে তাড়া করে গলা লক্ষ্য করে গুলি চালান।

অ্যাপেল কোম্পানির এক কর্মচারীকে গুলি করে মারার অপরাধে আজ গ্রেফতার এবং খুনের দায়ে অভিযুক্ত হলেন উত্তর প্রদেশ পুলিশের এক কনস্টেবল। মৃতের এক সহকর্মীর বয়ান অনুযায়ী, পুলিশ চেকপোস্টে অ্যাপেলের সেলস ম্যানেজার বিবেক তেওয়ারিকে আটকাতে না পেরে ওই কনস্টেবল তাঁকে তাড়া করে গলা লক্ষ্য করে গুলি চালান। পরে ঘটনাস্থলেই মৃত্যু হয় বিবেকের।

ঘটনাটি ঘটে শুক্রবার রাত ১.৩০ নাগাদ। সহকর্মী সানা খানের সঙ্গে আইফোন এক্স প্লাস লঞ্চের পর বাড়ি ফিরছিলেন বিবেক। সানা জানিয়েছেন, প্রথমবার গুলি চালানোর শব্দে তিওয়ারি ভয় পেয়ে গিয়ে চলন্ত গাড়ি নিয়ে এক আন্ডারপাসের স্তম্ভে গিয়ে ধাক্কা মারেন, যার ফলে আরও বেশি আঘাত পান তিনি।

Apple sales manager killed
মৃত অ্যাপেল সেলস ম্যানেজার বিবেক তেওয়ারি

লখনৌয়ের সিনিয়র পুলিশ সুপার কলানিধি নাথানি জানান, খুনের মামলায় কনস্টেবল প্রশান্ত চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, গোমতিনগর এক্সটেনশনের এই কনস্টেবল তিওয়ারিকে চেক করার জন্য গাড়ি থামানোর নির্দেশ দিয়েছিলেন। কিন্তু থামার বদলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন বিবেক।

পুলিশ সূত্রে খবর, পালাতে গিয়ে পুলিশের একটি বাইকে ধাক্কা মারেন বিবেক, যে বাইকে ছিলেন কনস্টেবল প্রশান্ত চৌধুরী ছাড়া আরও একজন পুলিশকর্মী। ঐ দ্বিতীয় কর্মী দাবি করেছেন, আত্মরক্ষার জন্য গুলি চালিয়েছিলেন প্রশান্ত। দ্বিতীয় পুলিশকর্মীকেও গ্রেফতার করা হয়েছে। ওই দুজন সেসময় নেশাগ্রস্ত ছিলেন কী না, তা খতিয়ে দেখার জন্য তাঁদের রক্ত পরীক্ষা করা হবে। প্রশাসনিক সূত্রে খবর, বিবেকের দেহের ময়নাতদন্ত করা হচ্ছে এটা জানার জন্য, যে তিনি গুলিতে নিহত হয়েছেন না গাড়ি পিলারে ধাক্কা খাওয়ায় গুরুতর আঘাতের ফলে তাঁর মৃত্যু হয়েছে।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Up cop shoots apple executive dead arrested

Next Story
ধর্ষণে দোষীদের এবার কাউন্সেলিংয়ের উদ্যোগ নিল তেলেঙ্গানাrape, ধর্ষণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com