বড় খবর

পায়ুদ্বারে লোহার রড ঢুকিয়ে পাশবিক নির্যাতন দলিত যুবককে, গ্রেফতার চার জন

দলিতকে অত্যাচারের ঘটনায় ফের মুখ পুড়ল যোগী প্রশাসনের।

West Bengal Election 2021, East Midnapore, TMC, BJP, Youth body
প্রতীকী ছবি

পরিবারের মেয়ের সঙ্গে সম্পর্কের সন্দেহে দলিত যুবককে আটকে রেখে পাশবিক নির্যাতনের অভিযোগ উঠল উত্তরপ্রদেশে। লখিমপুর খেরির এই ঘটনায় শিউরে উঠেছে সব মহল। চারজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করে গ্রেফতার করেছে পুলিশ। দলিতকে অত্যাচারের ঘটনায় ফের মুখ পুড়ল যোগী প্রশাসনের।

জানা গিয়েছে, ২২ বছরের ওই দলিত যুবকের পায়ুদ্বারে লোহার রড ঢুকিয়ে নির্যাতন করার অভিযোগ উঠছে। তাঁর পরিবারের এই অভিযোগ অবশ্য করেছেন সার্কেল অফিসার প্রদীপ কুমার ভার্মা। তিনি এই ঘটনার তদন্তের দায়িত্বে রয়েছেন। তাঁর দাবি, মেডিক্যাল রিপোর্টে এর অবশ্য কোনও প্রমাণ পাওয়া যায়নি।

অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে, নির্যাতিতকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। পুলিশ জানিয়েছে, গত বুধবার রাতে ওই দলিত যুবককে বেধড়ক মারধর করে তাঁর গোপনাঙ্গে আঘাত করে অভিযুক্তরা। পুলিশ আধিকারিক জ্ঞানপ্রকাশ তিওয়ারি বলেছেন, নির্যাতিতর ভাইয়ের অভিযোগে এফআইআর দায়ের হয়েছে।

এদিকে, অভিযুক্তদের দাবি, তাদের সন্দেহ হয়েছিল ওই যুবক তাদের পরিবারের মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। উত্তরপ্রদেশে দলিতদের উপর নির্যাতন নতুন কিছু নয়। এর আগেও বহুবার দলিত যুবতীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠেছে। এবার এক যুবককে পাশবিক নির্যাতনের অভিযোগে শিউরে উঠেছে সব মহল।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Up dalit man held captive tortured by 4 on suspicion of having affair with their kin

Next Story
রোহিঙ্গা কন্যাকে নির্বাসনে মায়ানমারে পাঠাল ভারত, বিশ্বজুড়ে তীব্র সমালোচনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com