বড় খবর

চাকরিপ্রার্থীদের পেটাল যোগীর পুলিশ, ভিডিও পোস্ট করে গর্জে উঠলেন রাহুল

শিক্ষক নিয়োগ প্রবেশিকায় দুর্নীতির ঘটনায় আন্দোলনরত চাকরিপ্রার্থীদের উপর লাঠিচার্জ করে পুলিশ।

Rahul Gandhi, Uttar Pradesh Police
রবিবার লাঠিচার্জের ভিডিও টুইট করে রাহুলের মন্তব্য, বিজেপি ভোট চাইতে এলে এগুলো মনে রাখবেন।

উত্তরপ্রদেশে চাকরিপ্রার্থীদের উপর লাঠিচার্জের ঘটনায় যোগী আদিত্যনাথ সরকারকে আক্রমণ শানালেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধি। স্থানীয় মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, শনিবার লখনউ পুলিশ উত্তরপ্রদেশ শিক্ষক নিয়োগ প্রবেশিকায় দুর্নীতির অভিযোগে আন্দোলনরত চাকরিপ্রার্থীদের উপর লাঠিচার্জ করে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই গর্জে ওঠেন কংগ্রেস নেতা।

প্রসঙ্গত, শনিবার লখনউয়ে দুবছর আগে শিক্ষক নিয়োগ পরীক্ষায় দুর্নীতির অভিযোগে মোমবাতি মিছিল আয়োজন করেন বিক্ষোভরত চাকরিপ্রার্থীরা। অভিযোগ, সেই সময় চাকরিপ্রার্থীদের উপর লাঠিচার্জ করে যোগীর পুলিশ।

চাকরিপ্রার্থীদের উপর লাঠির আঘাতে গর্জে ওঠেন রাহুল। রবিবার লাঠিচার্জের ভিডিও টুইট করে রাহুলের মন্তব্য, “বিজেপি ভোট চাইতে এলে এগুলো মনে রাখবেন।”

আরও পড়ুন ‘প্রধান বিরোধী দলনেত্রী হওয়ার স্বপ্ন দেখছেন মমতা’, TMC সুপ্রিমোকে খোঁচা এই মুখ্যমন্ত্রীর

রাহুল লিখেছেন, “যাঁরা চাকরিপ্রার্থী তাঁদের উপর লাঠিচার্জ করছে উত্তরপ্রদেশ সরকার। এটা মনে রাখবেন, যখন বিজেপি ভোট চাইতে আসবে।” টুইটে লাঠিচার্জের ভিডিও পোস্ট করেন কংগ্রেস সাংসদ। কেন পুলিশ লাঠিচার্জ করল তা নিয়ে স্পষ্ট কিছু জানা যায়নি। আন্দোলনরত চাকরিপ্রার্থীদের অভিযোগ, শিক্ষক নিয়োগের পরীক্ষায় দুর্নীতির জন এই মোমবাতি মিছিল ছিল। কিন্তু তাঁদের চলে যেতে বলে। না যাওয়ায় পুলিশ লাঠিচার্জ করে তাড়িয়ে দেয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Up govt beat those seeking employment with sticks remember this when bjp seeks votes rahul gandhi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com