UP: Man held for hurting religious sentiments, attacking cops: হিন্দু দেব-দেবীর ছবিওয়ালা কাগজে মুড়ে মাংস বিক্রি! গ্রেফতার মুরগি বিক্রেতা | Indian Express Bangla

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত-পুলিশকে হামলা! গ্রেফতার মাংস ব্যবসায়ী

গ্রেফতার করতে গেলে পুলিশের উপর ছুরি নিয়ে হামলা করে তালিব।

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত-পুলিশকে হামলা! গ্রেফতার মাংস ব্যবসায়ী
উত্তপপ্রদেশে হিন্দু দেবদেবীকে অপমানের অভিযোগে গ্রেফতার করা হল এক মুসলিম মাংস ব্যবসায়ীকে।

ফের ধর্ম অবমাননার অভিযোগে গ্রেফতার এক ব্যবসায়ী। যোগী রাজ্যে উত্তপপ্রদেশে হিন্দু দেবদেবীকে অপমানের অভিযোগে গ্রেফতার করা হল এক মুসলিম মাংস ব্যবসায়ীকে। তাঁকে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। ভাইরাল ছবির ভিত্তিতে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই মাংস ব্যবসায়ী প্লাস্টিকের ব্যাগ নিষিদ্ধ হওয়ার কারণে খবরের কাগজে মুড়ে মাংস দিচ্ছিলেন ক্রেতাদের। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, তাতে দেখা যায়, যে খবরের কাগতে মুড়ে তিনি মাংস বিক্রি করছেন তাতে হিন্দু দেব-দেবীর ছবি রয়েছে। তাতেই ক্ষিপ্ত হয় হিন্দু ধর্মাবলম্বীরা।

পুলিশ জানিয়েছে, গত রবিবার এই ঘটনা হয়। স্থানীয়রা অভিযোগ করেন, তালিব হোসেন নামে ওই মাংস ব্যবসায়ী মুরগির মাংস খবরের কাগজে মুড়ে ক্রেতাদের দিচ্ছেন, তাতে হিন্দু দেব-দেবীর ছবি রয়েছে। এতে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত লেগেছে।

আরও পড়ুন ১০০ দিনেই লক্ষ্যপূরণ! ৮৪৪ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল যোগী সরকার

অভিযোগ, ওই ব্যবসায়ীকে গ্রেফতার করতে গেলে পুলিশের উপর ছুরি নিয়ে হামলা করে তালিব। পুলিশ এফআইআর দায়ের করে। তালিবকে ভারতীয় দণ্ডবিধির ১৫৩এ, ২৯৫এ এবং খুনের চেষ্টার অভিযোগে ৩০৭ ধারায় অভিযুক্ত করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Up man held for hurting religious sentiments attacking cops

Next Story
১০০ দিনেই লক্ষ্যপূরণ! ৮৪৪ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল যোগী সরকার