scorecardresearch

বড় খবর

দলীয় বৈঠকে মারমুখী দুই বিজেপি নেতা, দেখুন ভিডিও

উত্তর প্রদেশের বিজেপি সাংসদ শরদ ত্রিপাঠি এবং বিধায়ক রাকেশ সিং বঘেল হলেন এই নাটকের দুই কুশীলব, যাঁদের তর্কাতর্কি গড়ায় হাতাহাতিতে।

অভাবনীয় ঘটনা। উত্তর প্রদেশে একটি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করা নিয়ে দলীয় বৈঠকে ধুন্ধুমার বাঁধল দুই বিজেপি নেতার মধ্যে। ভিত্তি প্রস্তরে কী কী নাম খোদাই করা হবে, তাই নিয়ে শুরু হয় বিতর্ক। ঘটনাটি সন্ত কবীর নগরের। বিজেপি সাংসদ শরদ ত্রিপাঠি এবং বিধায়ক রাকেশ সিং বঘেল হলেন এই নাটকের দুই কুশীলব, যাঁদের তর্কাতর্কি গড়ায় হাতাহাতিতে।

কালেক্টরেটে বৈঠক বসেছিল ডিস্ট্রিক্ট অ্যাকশন প্ল্যান কমিটির, উপস্থিত ছিলেন একাধিক জনপ্রতিনিধি ও আধিকারিক। সেই সময়েই ঘটে এই বিদঘুটে ঘটনা। তাঁদের চারপাশের সবাই যখন তাঁদের শান্ত করার চেষ্টা করছেন, ঠিক তখনই নিজের জুতো দিয়ে বঘেলকে সপাসপ কয়েক ঘা বসান ত্রিপাঠি। পরমুহূর্তেই ত্রিপাঠির গালে সপাটে এক চড় কষান বঘেল।

[bc_video video_id=”6010656294001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

 

অবশেষে এক পুলিশ আধিকারিক দুজনকে নিরস্ত করে একে অপরের কাছ থেকে সরিয়ে নিয়ে যান। বলা বাহুল্য, গোটা পর্বটিই ক্যামেরা বন্দি হয়ে যায়।

সংবাদ সংস্থা এএনআই-কে এক প্রত্যক্ষদর্শী জানান, “পিডব্লুডি সংক্রান্ত কিছু একটা নিয়ে দুজনের মধ্যে মিটিং চলাকালীন তর্ক শুরু হয়। আমরা মিটিংটাই শেষ করতে পারলাম না। অত্যন্ত নিন্দনীয় ঘটনা। আমরা উন্নয়ন মূলক আলোচনাই তো করছিলাম।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Uttar pradesh bjp leaders blows fight party argument meet