Uttarakhand cop: অসুস্থ পর্যটককে পিঠে নিয়ে পাহাড় ডিঙোলেন পুলিশকর্মী

উত্তরাখণ্ডের সাব ইন্সপেক্টর লক্ষেন্দ্র বহুগুনা। যমুনোত্রীতে পাহাড় ডিঙিয়ে প্রায় দু কিলোমিটার পথ পাড়ি দিয়ে ওই ব্যক্তিকে বয়ে নিয়ে গেলেন তিনি। সেই দৃশ্যের একটি ছবি ফেসবুকে শেয়ার করেছে উত্তরাখণ্ড পুলিশ।

By : IE Bangla Web Desk | kolkata Published: Jun 11, 2018, 18:04:45 PM

অসুস্থ এক ব্যক্তিকে পিঠে করে স্বাস্থ্যকেন্দ্রে পৌঁছে দিচ্ছেন এক পুলিশকর্মী। সম্প্রতি এই ছবিটি ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। উত্তরাখণ্ডের সাব ইন্সপেক্টর লক্ষেন্দ্র বহুগুনা। যমুনোত্রীতে পাহাড় ডিঙিয়ে প্রায় দু কিলোমিটার পথ পাড়ি দিয়ে ওই ব্যক্তিকে বয়ে নিয়ে গেলেন তিনি। ফেসবুকে পাওয়া তথ্য অনুযায়ী বাইরো ঘাটির বৈষ্ণদেবী এবং সাঁজি ছটের মাঝের ট্রাকের ট্রাফিক টিমে কাজ করেন বহুগুনা।

এদিন মধ্যপ্রদেশ থেকে আসা রাঁজি রজক নামে এক ব্যক্তির হঠাৎই বুকে ব্যথা শুরু হয় এবং রাস্তায় পড়ে যান তিনি। প্রথমে বহুগুনা তাঁকে ঘোড়ায় তোলার চেষ্টা করেন, তবে অতিরিক্ত যন্ত্রণা হওয়ার কারণে রজক বসে থাকতে পারেননি। শেষপর্যন্ত তাঁকে কাঁধে তুলেই দু কিমি দূরের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন বহুগুনা। সেই দৃশ্যের একটি ছবি ফেসবুকে শেয়ার করেছে উত্তরাখণ্ড পুলিশ। পোস্টটি দেওয়ার কয়েকদিনেই শেয়ার ছাড়িয়েছে প্রায় ১,৬০০। বলা বাহুল্য, ঘটনাটি মন জয় করেছে সব নেটিজেনেরই।

প্রসঙ্গত, কিছুদিন আগেই এমন আরেক মানবিক ঘটনার সাক্ষী হয়েছিল স্যোশাল মিডিয়া, যখন এক মুসলিম যুবককে উত্তরাখণ্ডের একটি মন্দিরের সামনে নিশ্চিত গণপ্রহারের হাত থেকে বাঁচান নৈনিতালের রামনগর পুলিশ স্টেশনের সাব ইনসপেক্টর গগনদীপ সিং, যিনি তারপর কিছুদিন আত্মগোপন করে থাকতে বাধ্য হন।