বড় খবর

লকডাউনের মাঝেই জন্মদিনের কেক বিতরণ, গ্রেফতার বিজেপি ওয়ার্ড সভাপতি

উৎসবের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অতিথিরা, যেগুলি ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যাচ্ছে, দিব্যি গায়ে গায়ে দাঁড়িয়ে জন্মদিনের কেক খেতে খেতে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন সকলে। 

vadodara bjp leader arrested
লকডাউনে জন্মদিন পালনের অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা ও সঙ্গীসাথীরা

গুজরাটের ভদোদরায় লকডাউন বিধি লঙ্ঘন করে নিজের জন্মদিনের উৎসব পালন করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ভারতীয় জনতা পার্টির এক ওয়ার্ড সভাপতিকে। তাঁর সঙ্গেই গ্রেফতার হয়েছেন আরও সাতজন। বুধবার পুলিশ একথা জানিয়েছে।

মঙ্গলবার একটু বেশি রাতের দিকে শহরের তুলসীওয়াড় এলাকার সাত নম্বর ওয়ার্ডের বিজেপি সভাপতি অনিল পারমারের বাড়িতে পারমারের জন্মদিন উপলক্ষ্যে জমায়েত হন ধৃতরা।

আরও পড়ুন: ফের লকডাউন লঙ্ঘন করে বিজেপি বিধায়কের জন্মদিন পালন, অতিথিদের বিরিয়ানি

উৎসবের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অতিথিরা, যেগুলি ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যাচ্ছে, দিব্যি গায়ে গায়ে দাঁড়িয়ে জন্মদিনের কেক খেতে খেতে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন সকলে।

“সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিও এবং ছবি থেকে আমরা এখন পর্যন্ত আটজনকে চিহ্নিত করেছি, বাকিদের চিহ্নিত করার কাজ চলছে। নিয়ম মেনে সকলকেই মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে,” বলেন করেলিবাগের পুলিশ ইন্সপেক্টর আরএ জাদেজা।

আরও পড়ুন: লকডাউনের আবহে জন্মদিনে ২০০ মানুষের ভিড় বিজেপি বিধায়কের বাড়িতে, তদন্তে পুলিশ

পারমার ছাড়া ছবিগুলিতে উপস্থিত এফআইআর-এ উল্লিখিত ব্যক্তিদের নাম মনীশ পারমার, নকুল পারমার, দক্ষেশ পারমার, মেহুল সোলাঙ্কি, চন্দ্রকান্ত ব্রাহ্মব্রে, রাকেশ পারমার, এবং ধবল পারমার।

এঁদের সকলর বিরুদ্ধেই ভারতীয় দণ্ডবিধির ২৬৯ (অবহেলাবশত এমন কাজ করা যাতে মারণ রোগ ছড়াতে পারে), ২৭০ (এমন কোনও অপকর্ম করা যাতে মারণ রোগ ছড়াতে পারে), এবং ১৮৮ (কোনও সরকারি কর্মচারী দ্বারা জারি যথাবিহিত নিয়মের উল্লঙ্ঘন করা) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vadodara bjp leader arrested birthday celebrations amidst lockdown covid

Next Story
এক নজরে মোদীর আর্থিক প্যাকেজ: আয়কর জমার সময়সীমা বাড়ল, ক্ষুদ্র-মাঝারি-অতিক্ষুদ্র শিল্পে ৩ লক্ষ কোটির ঋণ, ১২% নয় ১০% ইপিএফ, টিডিএস-টিসিএসে ২৫% কাটছাঁটNirmala Sitharaman, নির্মলা সীতারমন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com