scorecardresearch

বড় খবর

বাংলাদেশে দুর্গামণ্ডপে দুষ্কৃতী হামলা, প্রধানমন্ত্রীকে চিঠি শুভেন্দুর, নিন্দা তৃণমূলের

ওপার বাংলার এই ঘটনায় দলমত নির্বিশেষে নিন্দায় সরব বাংলার রাজনীতিবিদরা।

Vandalise at Durga Mandap in Bangladesh, Suvendu writes letter Pm modi to request needful step
বাংলাদেশে দুর্গামণ্ডপে দুষ্কৃতী হামলা। কেন্দ্রীয় সরকারকে যথোপযুক্ত পদক্ষেপ করার দাবি।

বাংলাদেশে একাধিক দুর্গাপুজোর মণ্ডপ তছনছ দুষ্কৃতীদের। পুজো চলাকালীনই পরপর বেশ কয়েকটি মণ্ডপে হামলা চালায় দুষ্কৃতীরা। ভেঙে ফেলা হয় দুর্গামূর্তিও। ওপার বাংলার এই ঘটনায় দলমত নির্বিশেষে নিন্দায় সরব বাংলার রাজনীতিবিদরাও।

বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বাংলাদেশের এই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ চেয়েছেন। মোদীকে চিঠি লিখেছেন বিরোধী দলনেতা। নিন্দায় সরব তৃণমূলও। অবিলম্বে বাংলাদেশে থাকা সংখ্যালঘুদের নিরাপত্তা সুনিশ্চিত করতে কেন্দ্রীয় সরকারের হস্তক্ষেপ চেয়েছে তৃণমূল।

বাংলাদেশে দুর্গাপুজোয় দুষ্কৃতী হামলা। বেশ কয়েকটি মণ্ডপে বেপরোয়া ভাঙচুর, লুঠপাট। ভাঙচুরের অভিযোগ দুর্গামূর্তিতেও। বাংলাদেশে থাকা সংখ্যালঘুরা এই ঘনায় যথেষ্ট শঙ্কিত। প্রতিবেশী দেশের এই ঘটনা নিয়ে নিন্দায় সরব বিজেপি। শুভেন্দু অধিকারী সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এব্যাপারে চিঠি লিখেছেন। অবিলম্বে এব্যাপারে যথোপযুক্ত পদক্ষেপ করতে প্রধানমন্ত্রীর কাছে আর্জি জানিয়েছেন এরাজ্যের বিরোধী দলনেতা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লেখা শুভেন্দু অধিকারীর চিঠি।

আরও পড়ুন- আরিয়ানের সঙ্গে সেলফি তুলে বিপাকে, ‘প্রাইভেট ডিটেকটিভ’কে খুঁজছে পুলিশ

বাংলাদেশে দুর্গামণ্ডপে দুষ্কৃতী হামলা নিয়ে সরব তৃণমূলও। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ টুইটে লিখেছেন, ‘বাংলাদেশে দুর্গাপুজোর উপর আঘাত ও অশান্তির গুরুতর অভিযোগ আসছে। এটা উদ্বেগের। অভিযোগের তদন্ত হোক। ঘটনাক্রম সত্যি হলে বাংলাদেশ সরকার ব্যবস্থা নিক। ভারত সরকার অবিলম্বে কথা বলুন। আমরা ভারতে যেমন সংখ্যালঘু সুরক্ষার পক্ষে, তেমনই বাংলাদেশেও সংখ্যালঘুদের নিরাপত্তা ও অধিকার সুনিশ্চিত চাই।’

https://platform.twitter.com/widgets.js

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Vandalise at durga mandap in bangladesh suvendu writes letter pm modi to request needful step