বড় খবর

বারো বছর আগে কেমন ছিলেন বরুণ, ভাইরাল হল ভিডিও

Varun Dhawan: সদ্য মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ানের ছবি কলঙ্ক। দর্শক থেকে সমালোচক সবাই হতাশ ছবি নিয়ে। কিন্তু এই ছবি মুক্তির ঠিক আগেই সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হল বরুণের বারো বছর আগেকার একটি ভিডিও ক্লিপ।

Varun Dhawan's viral video
ভাইরাল বরুণের বারো বছর আগেকার ভিডিও। ছবি: ফেসবুক পেজ থেকে

বরুণ ধাওয়ান বলিউডের নতুন প্রজন্ম। তিন খানেদের পরের প্রজন্মে ‘হিরো’ বলতে যে কজন রয়েছেন বলিউডে, বরুণ নিঃসন্দেহে তাঁদের মধ্যে অগ্রগণ্য়। আর বিগত কয়েক বছরে অভিনয়ের পারদর্শিতাও বেড়েছে। সুজিত সরকারের ‘অক্টোবর’-এই বোঝা গিয়েছে নিজের অভিনয়ক্ষমতাকে কতটা ঘষামাজা করেছেন তিনি। তাই ছবি হিট বা ফ্লপ যাই হোক না কেন, বছর কয়েক পরে বলিউডের মেইনস্ট্রিম ছবির ব্যাটন যে অভিনেতাদের হাতে যেতে চলেছে পুরোপুরি, সেই তালিকায় বরুণ রয়েছেন উপরের দিকে। পর্দায় তাঁর উপস্থিতির সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল প্রাণবন্ততা। ব্যক্তি বরুণের মধ্য়েও তা ভরপুর রয়েছে। আর এমনটা তিনি ছোটবেলা থেকেই।

প্রযোজক-পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে হওয়া সত্ত্বেও কিশোর বরুণের মধ্যে তারকাসন্তানসুলভ কোনও নাক উঁচু ভাব ছিল না। বরং সেই সময়ের যাঁরা তারকা, যেমন মাধুরী দীক্ষিত, কাজল, শাহরুখ খানের প্রতি বেশ ফ্যানসুলভ মনোভাবই ছিল তাঁর। পাশাপাশি ছোট থেকেই খুবই হাসিখুশি, আমোদপ্রিয় ছিলেন তিনি। তবে তাঁর চেহারায় অনেকটা পরিবর্তন এসেছে বিগত বারো বছরে। সম্প্রতি বারো বছর আগেকার বরুণের স্মৃতি জাগিয়ে তুলেছে ফেসবুকের একটি বিশেষ পেজ।

আরও পড়ুন: অকালেই চলে গেলেন ‘কামসূত্র’ অভিনেত্রী সায়রা

ওই পেজে দিন কয়েক আগে শেয়ার করা হয়েছে একটি ভিডিও যা বারো বছর আগে টেলিভিশনে সম্প্রচারিত শোয়ের একটি অংশ। ফারুক শেখের জনপ্রিয় সেলিব্রিটি চ্য়াট শো ‘জিনা ইসি কা নাম হ্যয়’-এর একটি এপিসোডে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেভিড ধাওয়ান। সেখানেই দাদা রোহিত ধাওয়ানের সঙ্গে গিয়েছিলেন বরুণও। এপিসোডের শেষের দিকে রোহিত ও বরুণের অংশটিই মূলত শেয়ার করা হয়েছে এই সাম্প্রতিক ভিডিও ক্লিপে। বরুণের এখন বয়স ৩১। অর্থাৎ ভিডিওটি যে সময়ের তখন তাঁর বয়স ছিল ১৮-১৯ বছর।

তখনও বরুণের সিক্স প্য়াক ফিগার হয়নি, তাঁর সিগনেচার হেয়ারস্টাইল তৈরি হয়নি। নিতান্তই সাধারণ টিশার্ট পরা এক টিনএজার লুক, যে ভীষণভাবেই পরিবারকেন্দ্রিক। ওই ভিডিও ক্লিপে যখন বলেন, আমি বার বার আমার বাবার ছেলে হয়েই জন্মাতে চাই। তখন বোঝা যায় পরিবারের সঙ্গে কতটা ওতপ্রোতভাবে জড়িয়ে তিনি।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর জানতে ক্লিক করুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Varun dhawans old video goes viral

Next Story
অকালেই চলে গেলেন ‘কামসূত্র’ অভিনেত্রী সায়রাKamasutra 3D actress Saira Khan is no more
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com