বড় খবর

বিশ্ব পুরুষ দিবসে কেঁদে ভাসালেন চন্দ্রবাবু নাইডু! শপথ নিলেন, ‘বিধানসভায় ঢুকবেন না’

Andhra Pradesh: এদিন আবার চন্দ্রবাবুর স্ত্রীয়ের উদ্দেশ্যও কটাক্ষ ছুঁড়ে দেন শাসক দলের বিধায়করা। এতেই আর অসম্মান চেপে রাখতে পারেননি চন্দ্রবাবু নাইডু।

Chandrababu, Andhra Pradesh
ক্যামেরার সামনেই কেঁদে ফেলেন তিনি।

Andhra Pradesh: দল ফের শাসন ক্ষমতায় ফিরলে তবেই তিনি বিধানসভায় ঢুকবেন। চোখে জল নিয়ে শুক্রবার এই শপথ করলেন চন্দ্রবাবু  নাইডু। হঠাৎ কী হল পোড় খাওয়া এই রাজনীতিবিদের? তাঁর দল টিডিপি সূত্রে খবর, বিধানসভায় ক্রমাগত অসম্মানিত এবং বক্রোক্তির শিকার অন্ধ্র প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী। শাসক দল ওয়াইএসআর কংগ্রেসের বিধায়করা তাঁর উদ্দেশ্যে ক্রমাগত কটাক্ষ করে চলেছেন। সেই ঝাঁজ আরও বেড়েছে সাম্প্রতিক পুরভোটের পর। এদিন আবার চন্দ্রবাবুর স্ত্রীয়ের উদ্দেশ্যও কটাক্ষ ছুঁড়ে দেন শাসক দলের বিধায়করা। এতেই আর অসম্মান চেপে রাখতে পারেননি চন্দ্রবাবু নাইডু।

তাই বিধানসভা কক্ষ থেকে বেরিয়ে বিরোধী দলনেতা হিসেবে নিজের চেম্বারে যান চন্দ্রবাবু। সেখানেই দলীয় বিধায়কদের সামনে কেঁদে ফেলেন তিনি। ভারী গলায় তাঁর মন্তব্য, ‘গত আড়াই বছর ধরে আমি অপমানিত হয়েও চুপ থেকেছি। আজ ওরা আমার স্ত্রীয়ের উদ্দেশেও কটূক্তি করেছেন। আমি সম্মান নিয়ে, সম্মানের জন্য বেঁচেছি। আর নিতে পারছি না। যতদিন না পর্যন্ত টিডিপি ক্ষমতায় আসছে, ততদিন বিধানসভায় আসব না।‘

এদিকে, অন্ধ্র প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর এই আচরণকে নাটক বলে তোপ দেগেছে ওয়াইএসআর কংগ্রেস।     

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Veteran politician chandrababu naidu breaks down before tdp mlas national

Next Story
কৃষি আইন প্রত্যাহার ফেরাবে মোদির ভাবমূর্তি! জোর চর্চা বিজেপির অন্দরেUP to soon become medical hub of India says PM Modi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com