দেবতা নিয়ে ‘অশালীন’ পোস্ট, টুইটার ইন্ডিয়ার বিরুদ্ধে অভিযোগ বিশ্ব হিন্দু পরিষদ নেতার

টুইট করে বনসল জানতে চান, হিন্দু-দেব-দেবীকে নিয়ে লেখক আর্মিন নবাবী টুইটারে অপ্রীতিকর পোস্টটি কেন করতে দেওয়া হল, কেন তা বাতিল হয়নি?

By: New Delhi  Updated: September 5, 2020, 03:21:42 PM

সোশাল মিডিয়ায় হিন্দু দেব-দেবীকে নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগ। টুইটার ইন্ডিয়ার বিরুদ্ধে দিল্লি ও মুম্বইের থানায় অভিযোগ দায়ের করলেন বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র বিনোদ বনসল। তাঁর দাবি, চলতি মাসের গোড়ার দিকে জনপ্রিয় ইরানিয়ান-কানাডিয়ান লেখক আর্মিন নবাবী হিন্দু-দেব-দেবীকে নিয়ে টুইটারে অশালীন পোস্ট করেছিলেন।

টুইট করে বনসল জানতে চান, হিন্দু-দেব-দেবীকে নিয়ে লেখক আর্মিন নবাবকে টুইটারে অপ্রীতিকর পোস্টটি কেন করতে দেওয়া হল, কেন তা বাতিল হয়নি? কেন ওই গ্রাহকের বিরুদ্ধে পদক্ষেপ করা হল না? নিজের টুইটটি অভিযোগপত্র সহ বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর, কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন টুডো, ইরাানের প্রেসিডেন্ট হাসান রৌহানিকে ট্যাগ করে দেন বনসল।

অভিযোগপত্রে বনসল লেখেন, ‘এই ধরনের অপ্রীতিকর পোস্টের বিরুদ্ধে পদক্ষেপ না করার জন্য টুইটার ইন্ডিয়ার আধিকারিককে গ্রেফতার করা হোক। কেন এই পোস্ট বাতিল করা হল না তাও জানতে চাওয়া হোক।’

ইরানিয়ান-কানাডিয়ান লেখক আর্মিন নবাবীর লেখা উস্কানিমূলক ও সম্প্রীতি-শান্তি ভঙ্গকারী বলে অভিযোগ বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র বিনোদ বনসলের।

Read in English

ন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vhp leader vinod bansal seeks action against twitter for derogatory post on hindu goddess by armin navabi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং