scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

নরকের হাল! যোগীরাজ্যে হাসপাতালে পড়ে বেহুঁশ রোগী, রক্ত চাটছে কুকুর

ভিডিও ভাইরাল হতেই শো’কজের পাশাপাশি উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

নরকের হাল! যোগীরাজ্যে হাসপাতালে পড়ে বেহুঁশ রোগী, রক্ত চাটছে কুকুর
নরকের হাল! যোগীরাজ্যে হাসপাতালে পড়ে বেহুঁশ রোগী, রক্ত চাটছে কুকুর

পথ দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে এক ব্যক্তি পড়ে রয়েছেন হাসপাতালের মেঝেতে। তার শরীরের রক্ত চেটে খাচ্ছে কুকুর। শিউরে ওঠার মত ভিডিও তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। যা যোগীরাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার বেআব্রু চিত্রকে সামনে এনেছে।

কংগ্রেসের তরফে একটি ভিডিও টুইট করা হয়েছে যাতে দেখা গিয়েছে যোগীরাজ্যে হাসপাতালে পড়ে বেহুঁশ রোগী, রক্ত চাটছে একটি কুকুর। আর এই ভিডিওকে হাতিয়ার করে বিজেপির বিরুদ্ধে আওয়াজ তুলেছে কংগ্রেস। ভিডিও শেয়ার করে কংগ্রেসের তরফে লেখা হয়েছে  পথ দুর্ঘটনায় আহত এক ব্যক্তি জেলা হাসপাতালের মেঝেতে পড়ে রয়েছেন। চারিদিকে ছড়িয়ে থাকা রক্ত, চাটছিল কুকুরটি। কিন্তু রোগীকে দেখাশোনা করার কেউ নেই। ডাক্তার নেই, কম্পাউন্ডার নেই। কোটি টাকার বিজ্ঞাপনের বাইরে, যোগী আদিত্যনাথের শাসনাধীন ইউপির সরকারি ব্যবস্থার এটাই সত্য ঘটনা”।

জানা গিয়েছে রোগীর নাম বিট্টু। বয়স ২৪। পথ দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে তাঁকে কুশিনগর জেলা হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে। তবে ভিডিও ভাইরাল হতেই শো’কজের পাশাপাশি উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। খবর অনুসারে ইতিমধ্যে বরখাস্ত করা হয়েছে হাসপাতালের চার কর্মীকে। ঘটনা প্রসঙ্গে চিফ মেডিক্যাল সুপারিনটেনডেন্ট সতেন্দ্র কুমার ভার্মা বৃহস্পতিবার বলেছেন এই ঘটনায় হাসপাতালের চার কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখার কাজ চলছে”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Video from up hospital shows patient lying unconscious and dog licking blood ward staffers suspended