Vijay Mallya Extradition: বিজয় মালিয়া আদালতে হাজির

Vijay Mallya Money laundering charges: এই  মামলার পরবর্তী শুনানি ৩১ জুলাই। সেদিনই শুনানি শেষ হবে। পরবর্তী কোনও একটি তারিখে রায় জানাবেন বিচারক। 

By: New Delhi  Published: July 31, 2018, 3:20:02 PM

Vijay Mallya Extradition trial: বিজয় মালিয়া ছেলে সিদ্ধার্থ মালিয়ার সঙ্গে লন্ডনের আদালতে হাজির হয়েছেন। তাঁর বিরুদ্ধে ৯০০০ কোটি টাকা তছরুপের অভিযোগ রয়েছে। রায়ের আগে বিজয় মালিয়া সওয়াল করেছেন, তাঁর বিরুদ্ধে সমস্ত অভিযোগই মিথ্যা এবং বানানো। তিনি আদালতে তাঁর ১৪ হাজার কোটি াকার সম্পত্তি বিক্রি করে দেওয়ারও অনুরোধ জানিয়েছেন। সংবাদ মাধ্যমের কাছে লিকার ব্যারন বিজয় মালিয়া জানিয়েছেন, বিচারক এ ব্যাপারে সম্মত হয়েছেন। ১৩টি ব্যাঙ্ক থেকে ঋণ আদায়ের মামলায় এর আগে বড়সড় ধাক্কা খেয়েছেন বিজয় মালিয়া। এই  মামলার পরবর্তী শুনানি ৩১ জুলাই। সেদিনই শুনানি শেষ হবে। পরবর্তী কোনও একটি তারিখে রায় জানাবেন বিচারক।

আরও পড়ুন, Bollywood: বিজয় মালিয়াকে নিয়ে ছবি! মুখ্য চরিত্রে গোবিন্দা

Money laundering charges against Vijay Mallya:

ওই রায়েই বিজয় মালিয়ার প্রত্য়র্পণ সংক্রান্ত ভবিষ্যতও ঘোষিত হবে। মনে করা হচ্ছে, আগামী সেপ্টেম্বরে, আদালতের গ্রীষ্মকালীন অবকাশের শেষে রায় দেওয়া হবে। রায়ের পর উভয়পক্ষই তা নিয়ে আপিল করার সুযোগ পাবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vijay mallya claims false charges against him bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X