বড় খবর

পাচ্ছেন না কুস্তির খবর, জেলেই চাই টিভি, আদালতে আবেদন বন্দি সুশীলের

এর আগে জেলের খাবার নিয়ে মুখ খুলেছিলেন অলিম্পিকজয়ী এই তারকা কুস্তিগির।

Want to remain updated about wrestling world Sushil Kumar seeks TV in jail
তরুণ কুস্তিগির সাগর ধনকড় হত্যাকাণ্ডে অভিযুক্ত ভারতীয় কুস্তিগির সুশীল কুমার।

বন্দি অলিম্পিকে দু’বার পদকজয়ী সুশীল কুমার। বন্দিদশায় বাইরের দুনিয়ার সঙ্গে তেমন কোনও সম্পর্ক নেই। পাচ্ছেন না বিশ্বজুড়ে কুস্তিতে ঘটে চলা সব খবর। স্বাভাবিকভাবে ক্ষুব্ধ এই কুস্তিগির। এবার তাই জেলেই টিভি দেওয়ার জন্য আবেদন করে বসলেন সুশীল। তাঁর আইনজীবী জেলের মধ্যে টিভি দেওয়ার জন্য ইতিমধ্যেই আদালতে আবেদন জানিয়েছেন। দুনিয়াজুড়ে কুস্তিতে কী ঘটে চলেছে তা জানাতেই অলিম্পিক পদকজয়ীর এই আবেদন বলে জানানো হয়েছে।

সুশীলের আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন তিহার জেলের ডিজি সন্দীপ গোয়েল। তিনি বলেছেন, ‘শুক্রবারই আইনজীবী মারফত জেলের সেলে টিভি দেওয়ার জন্য আদালতে আবেদন জানিয়েছেন সুশীল কুমার।’

এর আগে জেলের খাবার নিয়ে মুখ খুলেছিলেন অলিম্পিকজয়ী এই তারকা কুস্তিগির। জেলের খাবারতাঁর জন্য যথেষ্ট নয় বলে দাবি করছিলেন সুশীল কুমার। জেল কর্তৃপক্ষের তরফে অতিরিক্ত প্রোটিনসমৃদ্ধ খাবারের ব্যবস্থা করার জন্য আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। তবে, দিল্লির আদালত সুশীলের সেই দাবি খারিজ করেছে। অর্থাৎ, জেলে বন্দিদের বরাদ্দ খাবারই খেতে হচ্ছে তাঁকে।

চলতি বছর মে মাসে তরুণ কুস্তিগির সাগর ধনকড় হত্যাকাণ্ডে অভিযুক্ত ভারতীয় কুস্তিগির সুশীল কুমার। সম্মত্তিজনিত কারণেই এই খুন বলে পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে। সন্দেহভাজনদের তালিকায় সুশীলের নাম উঠতেই পালিয়ে যায় সে। রীতিমতো পুলিশের সঙ্গে লুকোচুরি খেলতে থাকে ওই কুস্তিগীর। অবশ্য শেষরক্ষা হয়নি। গ্রেফতার করা হয় সুশীল সহ আরও এক অভিযুক্তকে। সেই থেকে জেলবন্দী সুশীল কুমার। নিরাপত্তাজনিত কারণে দিল্লির মান্ডলি জেল থেকে তাঁকে তিহার জেলে স্থানান্তর করা হয়েছে। আলাদা সেলে রয়েছে সে।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Want to remain updated about wrestling world sushil kumar seeks tv in jail

Next Story
দলিত নিয়ে নির্দেশে স্থগিতাদেশ নয়, স্পষ্ট জানিয়ে দিল সুপ্রিম কোর্ট, কেন্দ্রের আবেদন খারিজ শীর্ষ আদালতেসোমবারের দলিত বনধে হিংসায় প্রাণহানি ৯ জনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com