scorecardresearch

বড় খবর

কাশ্মীরে CRPF ক্যাম্পে বোমা ছুড়লেন বোরখা পরা মহিলা, দেখুন হাড় হিম করা ভিডিও

যদিও এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

কাশ্মীরে CRPF ক্যাম্পে বোমা ছুড়লেন বোরখা পরা মহিলা, দেখুন হাড় হিম করা ভিডিও
মঙ্গলবার সন্ধ্যায় জম্মু ও কাশ্মীরের সোপোরে সিআরপিএফ বাঙ্কারে বোমা ছুঁড়লেন এক মহিলা।

মঙ্গলবার সন্ধ্যায় জম্মু ও কাশ্মীরের সোপোরে সিআরপিএফ বাঙ্কারে বোমা ছুঁড়লেন এক মহিলা। এই ঘটনার ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিও ফুটেজে দেখা গিয়েছে বোরখা পরা এক মহিলা রাস্তায় যেতে যেতে হটাত করেই সিআরপিএফ বাঙ্কারের সামনে দাঁড়ান এবং ব্যাগ থেকে বিস্ফোরক বের করে বাঙ্কারের দিকে ছুঁড়ে মারেন। এর পরই ওই মহিলা ছুটে এলাকা ছাড়েন। পুলিশ সূত্রে জানা গিয়েছে বোরখা পরা ওই মহিলা পেট্রোল বোমা ছুঁড়ে মারেন সিআরপিএফ বাঙ্কারে। এই ঘটনায় হতাহতের কোন খবর মেলেনি।

ফুটেজ অনুসারে দেখা গিয়েছে মহিলা বিস্ফোরক ব্যাগ থেকে বের করতেই তাতে আগুন ধরে যায় এবং সেই অবস্থাতেই সেটি বাঙ্কারের দিকে ছুড়ে মারেন তিনি। এর পরই ওই মহিলা দ্রুত ওই এলাকা ছেড়ে ছুটে পালিয়ে যান। ঘটনার আকস্মিকতায় পথ চলতি মানুষজন দৌড়ে নিরাপদ স্থানে পালিয়ে যেতে শুরু করেন। সেই সঙ্গে দেখা গিয়েছে সিআরপিএফ জওয়ানরা আগুন নেভাতে জল ভর্তি বালতি হাতে বাঙ্কারের দিকে ছুটে যাচ্ছেন ।

যদিও এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। বুধবার, এক বিবৃতিতে কাশ্মীর পুলিশের আইজিপি বিজয় কুমার সংবাদ সংস্থা এএনআইকে বলেছেন “বোরখা পরিহিত মহিলাকে চিহ্নিত করা হয়েছে এবং শীঘ্রই তাকে গ্রেপ্তার করা হবে”। শোপিয়ান জেলায় জম্মু ও কাশ্মীর পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপের (এসওজি) একটি ক্যাম্পে ঠিক এর তিনদিন আগেই গ্রেনেড হামলা হয়।

সেই হামলাতেও কোন ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। বিবেক অগ্নিহোত্রীর বিতির্কিত ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-কে ঘিরে ব্যাপক রাজনৈতিক বিতর্কের মধ্যেও সিআরপিএফ ক্যাম্পে হামলার ঘটনা নিয়ে উদ্বিগ্ন নিরাপত্তা আধিকারিকরা।

Read in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Watch burqa clad woman hurls petrol bomb at crpf bunker in j k s sopore