scorecardresearch

WBCHSE HS 12th result 2018: ৮ জুন প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফলাফল

West Bengal Council of Higher Secondary Education (WBCHSE)-র খবর অনুযায়ী, জুন মাসের ৮ তারিখেই প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফলাফল।

WBCHSE HS 12th result 2018: ৮ জুন প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফলাফল
WBCHSE 12th HS Result 2018 Live: বোর্ডের ওয়েবসাইটে ফল জানা যাবে। প্রতীকী ছবি।

West Bengal Council of Higher Secondary Education result

West Bengal Council of Higher Secondary Education (WBCHSE)-র খবর অনুযায়ী, জুন মাসের ৮ তারিখেই প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফলাফল। কাউন্সিলের সভাপতি মহুয়া দাস জানান, গত বছরের সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী জুনের ১০ তারিখের আগেই প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফলাফল। সকাল ১০ টা থেকে বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফলাফল জানতে পারবে ছাত্রছাত্রীরা এবং এদিনই স্কুল থেকেও মার্কশিট সংগ্রহ করতে পারবে তারা।

আরও পড়ুন: WBBSE Result 2018: আগামিকাল প্রকাশিত হবে মাধ্যমিকের ফলাফল

অফিসিয়াল ওয়েবসাইটগুলি হল:

wbchse.nic.in
wbresults.nic.in
wb.allresults.nic.in (এখনও চালু হয়নি)
examresults.net
indiaresults.com

আরও পড়ুন:  West Bengal Madhyamik Result 2018 Date and Time: WBBSE to release 10th result tomorrow at wbbse.org, wb.allresults.nic.in

এবছর ৮,২৬,০২৯ জন পরীক্ষার্থী উচ্চমাধ্যমিক পরীক্ষায় বসেছিল। ১১ই এপ্রিল শেষ হয় পরীক্ষা। জলপাইগুড়ি এবং মালদায় মাধ্যমিক পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ ওঠার কারণে উচ্চমাধ্যমিক পরীক্ষা চলার সময় কড়া নিরাপত্তা ব্য়বস্থা গ্রহন করে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ। প্রশ্নপত্র ফাঁসের অভিযোগের বিষয়ে ইতিমধ্যেই তদন্তের নির্দেশ দিয়েছে মধ্যশিক্ষা পর্ষদ। ঘটনায় গ্রেফতার করা হয় অভিযুক্তদের, যাঁদের মধ্যে একজন শিক্ষকও ছিলেন। প্রসঙ্গত, আগামিকাল, ৬ জুন, প্রকাশিত হবে মাধ্যমিকের ফলাফল।

 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Wbchse hs 12th result 2018 date and time