scorecardresearch

বড় খবর

WBJEE: রাজ্য জয়েন্টের রেজাল্ট আজই, কীভাবে জানবেন ফলাফল?

আজ প্রকাশিত হবে এ রাজ্যের  জয়েন্ট এন্ট্রেন্সের (WBJEE 2018) ফলাফল। দুপুর দুটোয় একটি সাংবাদিক বৈঠকে জানানো হবে রেজাল্ট। তারপর বিকেল চারটে থেকে রাজ্য জয়েন্টের অফিসিয়াল ওয়েবসাইট www.wbjeeb.nic.in-এ দেখা যাবে রেজাল্ট।

WBJEE: রাজ্য জয়েন্টের রেজাল্ট আজই, কীভাবে জানবেন ফলাফল?
WBJEE 2018 Result: প্রকাশ হল জয়েন্ট এন্ট্রেন্স পরীক্ষার ফল ।

আজ বুধবার প্রকাশিত হবে এ রাজ্যের  জয়েন্ট এন্ট্রান্সের (WBJEE 2018) ফলাফল। দুপুর দুটোয় সাংবাদিক বৈঠকে জানানো হবে রেজাল্ট। এরপর বিকেল চারটে থেকে এ রাজ্যের জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার অফিসিয়াল ওয়েবসাইট http://www.wbjeeb.nic.in-এ রেজাল্ট দেখতে পাবেন পরীক্ষার্থীরা, এবং চারটের পর তাঁদের র‌্যাঙ্ক কার্ডও দেখতে পাবেন http://www.wbjeeb.in ওয়েবসাইটে।

wbjee-759 (1)

গত ২২ এপ্রিল এ রাজ্যে অনুষ্ঠিত হয় জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা। আর তার ঠিক একমাসের মধ্যেই প্রকাশিত হচ্ছে পরীক্ষার ফলাফল। এ বছর মোট ৩৩৯টি কেন্দ্রে পরীক্ষা দিয়েছিলেন প্রায় ১.২৫ লক্ষ পরীক্ষার্থী।

এই পরীক্ষায় পাশ করলে ছাত্র-ছাত্রীরা বিভিন্ন ইঞ্জিনিয়ারিং বিভাগ সমেত আর্কিটেকচার এবং ফার্মেসিতে রাজ্যের বিভিন্ন কলেজে ডিগ্রি কোর্স করতে পারে।

উল্লেখ্য, ২০১৬-১৭ শিক্ষাবর্ষে প্রাইভেট ইঞ্জিনিয়ারিং এবং টেকনোলজির কলেজগুলিতে মোট ৩৭,৫৯৩ টি আসনের মধ্যে ৪২ শতাংশই খালি রয়ে গেছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Wbjee 2018 date and time results to be released tomorrow at wbjeeb nic in