বড় খবর

মুখে মাস্ক-শারীরিক দূরত্বের বালাই নেই, মাঝ আকাশে বিয়ে করে বিপাকে নবদম্পতি

শখপূরণে নিয়ম ভাঙার খেসারত দিচ্ছেন মাদুরাইয়ের যুগল।

করোনা পরিস্থিতির মধ্যে কোভিড বিধি ভেঙে মাঝ আকাশে বিয়ে! রবিবারের এই ঘটনায় তদন্ত শুরু করল ডিরেক্টর জেনারেল অফ সিভিল এভিয়েশন। এই ঘটনায় দায়িত্বে গাফিলতির অভিযোগে সরানো হয়েছে স্পাইসজেটের ক্রিউ মেম্বারদের। এছাড়াও বিমান সংস্থাকে নির্দেশ দেওয়া হয়েছে যাঁরা যাঁরা কোভিড বিধি লঙ্ঘন করেছেন তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করার জন্য।

গত রবিবার মাদুরাইয়ের এক শিল্পপতি স্পাইসজেটের একটি চার্টার্ড বিমান ভাড়া করেন দুঘণ্টার প্রমোদ ভ্রমণের জন্য। ওই বিমানেই মাঝ আকাশে বিয়ে করেন এক যুগল। বিমানে ১৬১ জন যাত্রীর প্রত্যেকেই ছিলেন পরিবারের সদস্য এবং আত্মীয়। সোমবার সেই বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পড়েই নড়েচড়ে বসে ডিজিসিএ। ভিডিওতে দেখা গিয়েছে, যাত্রীদের কারও মুখে মাস্ক নেই, শারীরিক দূরত্ববিধিও মানা হয়নি।

দেখুন সেই ভিডিও

সূত্রের খবর, মাদুরাইয়ের মীনাক্ষী মন্দিরের উপর চক্কর দেয় বিমানটি। তখনই বিমানের ভিতরে বিয়ের রীতি পালন করেন ওই যুগল। তামিলনাড়ুতে কোভিড বিধি অনুযায়ী, বর্তমানে মাত্র ৫০ জন অতিথিই বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত হতে পারবেন। এই ক্ষেত্রে কোনও নিয়মই মানা হয়নি দেখে পদক্ষেপ করে ডিজিসিএ। স্পাইসজেটের ওই বিমানের ক্রিউদের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বিপাকে পড়েছেন ওই নবদম্পতি ও তাঁদের পরিবার-পরিজনরাও। তাঁদের বিরুদ্ধে কোভিড বিধিভঙ্গের মামলা দায়ের করতে চলেছে স্পাইসজেট।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wedding in the skies ends in covid notice probe on spice jet crew off rostered

Next Story
নারদ মামলায় CBI-এর ধাক্কা সুপ্রিম কোর্টে, ৪ হেভিওয়েটের জামিন শুনানি হাইকোর্টেইNarada Sting Case, SC, Calcutta HC, CBI
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com