কোথায় গেল এনার্জি? ছবির প্রচারে ঘুমিয়ে কাত অক্ষয়! ভিডিও করলেন ক্যাটরিনা

প্রোমোশনে ঘুমচ্ছেন অক্ষয়?

অক্ষয় কুমার – ক্যাটরিনা কাইফ

অবশেষে বহুদিনের প্রতীক্ষার পর, সূর্যবংশির প্রমোশন নিয়ে হাজির অক্ষয় কুমার ( Akshay Kumar ), ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif ) এবং ছবির পরিচালক রোহিত শেঠি ( Rohit Shetty ) । মহারাষ্ট্র সরকারের অনুমতি মেলার পরেই সিনেমা মুক্তির পথে এগিয়েছেন তারা। আর এতদিন পর ছবি রিলিজ হচ্ছে বলা কথা! উত্তেজনা কম থাকার কোনও প্রশ্নই নেই। সেইরকমই এক ভিডিওর খোঁজ মিলেছে ক্যাটরিনার ইনস্টগ্রামে। 

ভিডিওতে দিব্বি উৎসাহ নিয়েই ক্যাটরিনাকে বলতে শোনা যায়, আজ তাদের প্রমোশনের প্রথম দিন। এবং তিনি নাকি এত এনার্জি এবং উৎফুল্লতা এর আগে অক্ষয় এবং রোহিতের মধ্যে কখনই দেখেননি। তারা একেবারেই প্রস্তুত। কিন্তু একি! ক্যামেরার ওপারের ছবি যে একেবারেই অন্য কথা বলছে। দিব্য রোহিতের কোলেই মাথা রেখে বিশ্রাম নিচ্ছেন অক্ষয়! তবে এর পরের দৃশ্য একেবারেই উপভোগ করার মত। 

যেমনই বোঝা ওমনিই দৌড়। ক্যাটরিনা তাদের অবসরের ভিডিও করছেন এই আঁচ পেতেই রেকর্ড করতে বারণ করেন তাঁকে। ক্যাটরিনা সরল মনেই বলে ওঠেন ‘ভোর পাঁচটায় উঠলে ক্লান্ত হওয়া স্বাভাবিক’। কিন্তু অক্ষয়ের দাবি, ‘আরে আমাদের একটা মান সম্মান আছে!’ বলেই সটান দৌড় দেন দুজনেই। 

ক্যাটরিনা ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তাতে মন্তব্যের ঝর ওঠে। এমনকি বাদ পড়েননি অক্ষয় খোদ। বলেন, ‘এতদিন অপেক্ষা করেছেন তাই আরকি ক্লান্ত হয়ে পড়েছেন তবে ক্যাটরিনার মত প্রঙ্কস্টার থাকলে শান্তির মুহূর্ত একেবারেই কপালে নেই’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Where is all energy katrina kaif shoot the video of sleepy akshay kumar

Next Story
ট্রেনের কামরায় এলাহি বেডরুম! এমনও হয়? ভারতীয় রেলের নয়া উদ্যোগ
Show comments