বড় খবর

ডাইনী সন্দেহে মার মহিলাকে, গ্রেফতার তিন

পুলিশ সূত্রে খবর, শনিবার অজানা জ্বরে মৃত্যু হয় এক নাবালিকার। জল্পনা ছড়ায়, ছিক বারাইক (৪২) নামে ওই মহিলার ডাইনী বিদ্যা অভ্যাসের জেরেই মারা গেছে মেয়েটি।

ডাইনী সন্দেহে এক মহিলাকে লাঞ্ছনা করার অভিযোগ উঠেছে আলিপুরদুয়ার জেলায়। প্রতীকী ছবি
ডাইনী সন্দেহে এক মহিলাকে লাঞ্ছনা করার অভিযোগ উঠেছে আলিপুরদুয়ার জেলায়। ঘটনায় রবিবার তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে আলিপুরদুয়ার জেলার মাজেরদাবরি টি গার্ডেনে ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, শনিবার অজানা জ্বরে মৃত্যু হয় এক নাবালিকার। জল্পনা ছড়ায়, ছিক বারাইক (৪২) নামে ওই মহিলার ডাইনী বিদ্যা অভ্যাসের জেরেই মারা গেছে মেয়েটি।

আঁচল ছিক বারাইক নামে ষষ্ঠ শ্রেণীর ওই ছাত্রীর মৃত্যুর পর গ্রামবাসীরা ওই মহিলাকে বাড়ি থেকে বার করেন এবং তার ওপর হামলা চালান। মহিলার ছেলে বসন্ত বারাইক গ্রামবাসীর সঙ্গে পেরে ওঠেননি বলেই পুলিশ জানায়। এর পর গ্রামের কিছু মানুষ মহিলাকে উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যান। তবে অবস্থার অবনতি হওয়ায় রবিরার তাকে শিলিগুড়ি মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। আলিপুরদুয়ারের পুলিশ সুপার সুনীল কুমার যাদব বলেন, “তিন জনকে গ্রেফতার করা হয়েছে এবং তারা বিচারাধীন রয়েছে।”

এই ঘটনায় অভিযুক্তরা হল সঞ্জীব ছিক বারাইক, হাবুল মাহাতো এবং সঞ্জিত গোপ। এদিকে বসন্তর দাবী, অন্যায়ভাবে ফাঁসানো হয়েছে তাঁর মাকে।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Woman beaten up on suspicion of witchcraft three arrested

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com