বড় খবর

চলন্ত ট্রেনে তরুণীকে গণধর্ষণ-লুঠপাট, শিউরে ওঠার মতো ঘটনা পুষ্পক এক্সপ্রেসে

গভীর রাতে তরুণীকে পাশবিক নির্যাতন দুষ্কৃতীদের।

tribal-woman-gangraped-at-monteswar-one-had-been-detained
প্রতীকী ছবি

চলন্ত এক্সপ্রেস ট্রেনে ধর্ষণ ও লুঠের শিকার তরুণী। চাঞ্চল্যকর ঘটনা মহারাষ্ট্রে। পুলিশ জানিয়েছে, লখনউ থেকে মুম্বইগামী পুষ্পক এক্সপ্রেসে ইগাতপুরী ও কাসারা স্টেশনের মাঝে টলন্ত ট্রেনে দুষ্কৃতীরা সর্বস্ব লুঠ করে গণধর্ষণ করে ২০ বছরের তরুণীর।

জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে এই ঘটনায় মুম্বইয়ের জিআরপি চারজনকে গ্রেফতার করেছে। জিআরপির কমিশনার কাসের খালিদ জানিয়েছেন, পশ্চিমঘাট পর্বতমালা ক্রস করার সময় ট্রেনের মধ্যে এই অপরাধ করে অভিযুক্তরা। খালিদ একটি টুইট করে জানান, রাতের দিকে ট্রেন যখন পাহাড়ি এলাকা ক্রস করছিল সেই সময় ইগাতপুরীতে পুষ্পক এক্সপ্রেসের স্লিপার বগি ডি-২ তে অপরাধীরা এই কাজ করে।

ট্রেন যখন কাসারা পৌঁছয় তখন যাত্রীরা রেলকে সাহায্যের জন্য আবেদন করেন। জিআরপির আধিকারিকরা দ্রুত সেখানে পৌঁছন এবং পুরো অভিযোগ জেনে তদন্তে নামেন। গভীর রাতে চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন পুলিশ কড়া হতেই ফিরল হুঁশ, ক্রাইম ব্রাঞ্চের অফিসে কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে

জানা গিয়েছে, নির্যাতিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। নির্যাতিতা এখন স্থিতিশীল আছেন। সমস্ত তথ্য প্রমাণ জোগাড় হয়েছে। অভিযুক্তদের জেরা করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা ট্রেনের কামরায় প্রায় লক্ষ টাকার সামগ্রী লুঠ করে। বেশিরভাগ মোবাইল ফোন এবং টাকা-পয়সা লুঠ করে যাত্রীদের কাছ থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Woman gang raped on board mumbai bound pushpak express four held

Next Story
‘চিন না সরলে সরব না আমরাও’, লাদাখ পরিস্থিতি নিয়ে স্পষ্ট বার্তা সেনাপ্রধানেরChina’s continuous build-up matter of concern, says Army Chief Gen Naravane
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com