scorecardresearch

বড় খবর

বিমানের টয়লেটে ধুমপান, বঙ্গতনয়ার খামখেয়ালিতে মাঝ আকাশেই হৈ-হৈ কাণ্ড

বিমানবন্দরের নিরাপত্তা আধিকারিক কে শঙ্করের দায়ের করা একটি অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রিয়াঙ্কাকে গ্রেফতার করে।

arrested for smoking,Bangla Latest News,cigarette in flight,girl arrested for Smoking,Girl smoke in flight,Girl smokes cigarette in Indigo flight,Indigo,IndiGo flight,Kolkata News,lavatory of Bengaluru-bound flight,live breaking news headlines,sealdah district,smoke in Flight toilet,Smoking in Flight,Smoking in Indigo Flight,West Bengal

বিমানের মধ্যেই ধুমপান। আটক করা হল বাঙালি মেয়েকে। হৈ-হৈ কাণ্ড! কলকাতা থেকে বেঙ্গালুরুগামী বিমানে হুলস্থূল। ইন্ডিগোর ওই বিমানে এক তরুণী গত ৫ মার্চ টয়লেটে ধূমপান করেন বলে অভিযোগ। তরুণীকে হাতে নাতে ধরে ফেলে বিমানকর্মীরা। জানা গিয়েছে বছর ২৪-এর ওই তরুণীর নাম প্রিয়াঙ্কা চক্রবর্তী। তিনি কলকাতার বাসিন্দা। বিমানটি অবতরণের পরই গ্রেফতার করা হয় তরুণীকে। তবে পরে তিনি জামিনে ছাড়া পান।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রিয়াঙ্কা ইন্ডিগোর ফ্লাইট নম্বর 6E 716-তে চেপে কলকাতা থেকে ব্যাঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দেন। বিমানটি অবতরণের আগেই প্রিয়াঙ্কা বিমানের টয়লেটে গিয়ে ধূমপান শুরু করেন। বিমানের ভিতরই ধূমপান করার সন্দেহে ফ্লাইট ক্যাপ্টেন প্রিয়াঙ্কাকে দরজা খুলতে বলেন, এবং তাকে হাতে নাতে তিনি ধরে ফেলেন। বিমান অবতরণের পরই পুলিশ তাকে আটক করে

বিমানবন্দরের নিরাপত্তা আধিকারিক কে শঙ্করের দায়ের করা একটি অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রিয়াঙ্কাকে গ্রেফতার করে। ৫ মার্চ রাত ৯টা বেজে ৫০ মিনিটে কলকাতা থেকে ব্যাঙ্গালুরুগামী ইন্ডিগো 6E-716 ফ্লাইটে উঠেছিলেন তিনি। এরপর বিমানটি অবতরণের কিছু সময় আগেই তিনি বিমানের টয়লেটে গিয়ে ধুমপান শুরু করেন।

অভিযোগে বলা হয়েছে,টয়লেটের দরজা খুললে ডাস্টবিনে একটি সিগারেট পড়ে থাকতে দেখা যায়। ভারতীয় দণ্ডবিধির ৩৩৬ ধারা (যে কেউ এমন কোনও কাজ করে যাতে মানুষের জীবন বা অন্যের ব্যক্তিগত সুরক্ষা বিপন্ন হয়) এর অধীনে একটি মামলা দায়ের করা হয় তরুণীর বিরুদ্ধে।

গত সপ্তাহে, নিউইয়র্ক থেকে নয়াদিল্লিগামী আমেরিকান এয়ারলাইন্সের একটি বিমানে মদ্যপ অবস্থায় সহযাত্রীর উপর প্রস্রাবের অভিযোগ সামনে আসে। ফ্লাইট AA292 এ ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। অভিযুক্ত যাত্রী মার্কিন যুক্তরাষ্ট্রের একজন ছাত্র বলেই প্রাথমিক ভাবে জানা গিয়েছে। তিনি দিল্লির ডিফেন্স কলোনির বাসিন্দা। আর ওই পড়ুয়ার ওপর আজীবন ভ্রমণে নিষেধাজ্ঞা আরোপ করেছে বিমান সংস্থা। সহযাত্রীর অভিযোগ, তিনি মদ্যপ অবস্থায় ছিলেন এবং ঘুমের মধ্যেই তাঁর গায়ে প্রস্রাব করে্ন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Woman in flight toilet